লিটনের পরিবর্তে দলে সূযোগ পেয়ে যা বললেন বিজয়

ক্রিকেট দুনিয়া August 30, 2023 513
লিটনের পরিবর্তে দলে সূযোগ পেয়ে যা বললেন বিজয়

জ্বর না সারায় এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন সহ-অধিনায়ক লিটন দাস। তার পরিবর্তে ডাক পেয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। বুধবার (৩০ আগস্ট) এক বিবৃতিতে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বেলা আড়াইটার ফ্লাইটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দেবেন বিজয়।


এশিয়া কাপের প্রাথমিক স্কোয়াডেও ছিলেন না বিজয়। তবে বাংলাদেশ টাইগার্সের হয়ে ক্যাম্প করছিলেন তিনি। রাইজিংবিডিকে মুঠোফোনে বিজয় জানান তিনি সুযোগ কাজে লাগানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করবেন।


'আমাকে চট্টগ্রামে টাইগার্সের ম্যানেজার বলেছে অনুশীলন করতে থাকো, ডাক আসতে পারে। ইনশাআল্লাহ আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সুযোগ কাজে লাগানোর জন্য।'- বলেছেন বিজয়।


বিজয় সবশেষ জাতীয় দলের হয়ে খেলেন গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে। সেই ম্যাচে ৭ বলে ৮ রান আসে এই ব্যাটসম্যানের ব্যাট থেকে। এরপর বাংলাদেশ ইংল্যান্ড-আফগানিস্তান-আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেললেও বিজয় সুযোগ পাননি।


লিটনের অসুস্থতায় পেয়ে গেছেন এশিয়া কাপের মতো বড় টুর্নামেন্টে খেলার সুযোগ। গত এশিয়া কাপেও বিজয় খেলেছিলেন। তবে প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে ১৪ বলে ৫ রান করে বাদ পড়েন পরের ম্যাচেই। এবার কি সুযোগ কাজে লাগাতে পারবেন? জানা যাবে বিজয়ের প্রথম ম্যাচের দিন।


সূত্রঃ রাইজিংবিডি