লিটনের অফফর্ম নিয়ে যা বললেন হাথুরুসিংহে

ক্রিকেট দুনিয়া August 26, 2023 503
লিটনের অফফর্ম নিয়ে যা বললেন হাথুরুসিংহে

আসন্ন এশিয়া কাপে খেলবেন না তামিম ইকবাল। এর পাশাপাশি বড় ভরসার নাম লিটন দাসও আছেন কিছুটা অফফর্মে। কানাডা টি-টোয়েন্টি লিগ আর লঙ্কান প্রিমিয়ার লিগে সুযোগ পেলেও বেশিরভাগ ম্যাচে ছিলেন নিজের ছায়া হয়ে। সামনে এশিয়া কাপ আর বিশ্বকাপ, লিটনের এই অফফর্ম নিয়ে টাইগার সমর্থকদের কপালে চিন্তার ভাঁজ পড়লেও সেটি নিয়ে ভাবছেন না কোচ চন্ডিকা হাথুরুসিংহে।


শনিবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের সম্ভাবনার পাশাপাশি দলের অন্যতম সেরা ব্যাটার লিটন দাসের অফফর্ম প্রসঙ্গে কথা বলেন হাথুরুসিংহে।


লিটন দাসের অফফর্ম প্রসঙ্গে হাথুরু বলেন, 'আমার কাছে মনে হয় না, এই মুহূর্তে তার ফর্ম নিয়ে দুশ্চিন্তা আছে। সে সম্প্রতি কানাডা ও শ্রীলঙ্কায় খেলে এসেছে। ওখানে সে কী স্কোর করেছে, সেটা নিয়ে খুব একটা ভাবতে চাই না।


কারণ, এমনিতেও ওই টুর্নামেন্টগুলোয় খুব বেশি রান হয়নি। আর সামনে যেহেতু এশিয়া কাপ ও বিশ্বকাপের মতো বড় আসর রয়েছে, সেগুলোতে সে ছন্দে ফিরে আসবে, এমনটাই আমাদের প্রত্যাশা।'


হাথুরু যোগ করেন, 'লিটন যে রানই করেছে, তা ইমপ্যাক্টফুল ছিল। হ্যাঁ, আমরা চাই সে ভিন্নভাবে খেলুক, এশিয়া কাপ এবং বিশ্বকাপে বড় ভূমিকা রাখুক। আশা করি সে নিজেকে মেলে ধরতে পারবে।'


সূত্রঃ সমকাল অনলাইন