যে কারনে কোহলির উপর চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড

ক্রিকেট দুনিয়া August 25, 2023 359
যে কারনে কোহলির উপর চটেছে ভারতীয় ক্রিকেট বোর্ড

ক্রিকেটারদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে জনপ্রিয় বিরাট কোহলি। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারসহ বেশকিছু সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত পোস্ট করে থাকেন তিনি।


মাঠ এবং মাঠের বাইরের ব্যক্তিগত অনেক বিষয় শেয়ার করে থাকেন ভক্ত-সমর্থকদের জন্য। তবে এবার এ সামাজিক যোগাযোগমাধ্যমের এক পোস্ট কাল হয়ে দাঁড়ালো কোহলির জন্য।


এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে ক্রিকেটারদের ফিটনেস নিয়ে কঠোর অবস্থানে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। মেগা দুই টুর্নামেন্টের আগে ক্রিকেটারদের নিয়ে বিশেষ ফিটনেস ক্যাম্প চালাচ্ছে বিসিসিআই। আয়ারল্যান্ডে সিরিজ খেলতে যাওয়া ক্রিকেটাররা বাদে এশিয়া কাপ স্কোয়াডের সবাই আছেন এ ক্যাম্পে।


বাংলাদেশের ক্রিকেটারদের মতোই ফিটনেস ক্যাম্পে ইয়ো ইয়ো টেস্ট দিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। সেখানে সর্বোচ্চ স্কোর করেছেন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। ৩৪ বছর বয়সেও ফিটনেস টেস্টে সেরা হওয়ার সংবাদটি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন কোহলি। আর এখানেই বাধে বিপত্তি।


নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুশীলনের একটি ছবি পোস্ট করেছেন কোহলি। সেখানে ক্যাপশনে তিনি নিজের ইয়ো ইয়ো টেস্টের নম্বরও প্রকাশ করেন। এতে বিসিসিআই বেশ চটেছে এ ক্রিকেটারের ওপর। দলের অভ্যন্তরীণ এমন তথ্য যাতে ভবিষ্যতে আর বাইরে না যায়, সেজন্য তাকে সতর্ক করা হয়েছে।


শুধু কোহলি নয়, গোটা ভারতীয় ক্রিকেট দলকেই এ ব্যাপারে সতর্ক করেছে বোর্ড। এমন ভুল যেন আর কোনো ক্রিকেটার না করেন, সে বিষয়ে সকলের কাছে কড়া বার্তা পাঠানো হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) বিষয়টি জানিয়েছে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম।


সূত্রঃ সময় টিভি অনলাইন