ফেসবুকে রহস্যময় বার্তায় যা লিখলেন তামিম

ক্রিকেট দুনিয়া August 20, 2023 483
ফেসবুকে রহস্যময় বার্তায় যা লিখলেন তামিম

দীর্ঘ লড়াইয়ের পর পুনর্বাসন প্রক্রিয়া শেষ করেছেন তামিম। অপেক্ষায় ছিলেন ব্যাটিং অনুশীলনের। দেড় মাস পর এবার মিরপুরে ব্যাট হাতে নামলেন সাবেক এই অধিনায়ক। দুপুর আড়াইটার দিকে ব্যাট হাতে অনুশীলন করেন তিনি। এদিকে, অনুশীলনে ফেরার দিনই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘রহস্যময়’ বার্তা দিয়েছেন তামিম।


সাধারণত, সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশি সক্রিয় দেখা যায় না তামিমকে। রোববার (২০ আগস্ট) সন্ধ্যায় নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন তামিম। সেখানে তিনি লিখেন, শুধু মাত্র অন্ধকারেই তুমি তারা দেখতে পারবে।


তামিমের এই স্ট্যাটাসকে ঘিরে নেট দুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। অনেকেই মনে করছেন, এই স্ট্যাটাসের মধ্য দিয়ে অন্ধকারকে পেছনে ফেলে সামনে এগিয়ে যাওয়ার বার্তাই দিয়েছেন তামিম। আবার অনেকে মনে করছেন, সকল সমালোচনাকে পেছনে ফেলে ব্যাট হাতে তারার মতোই জ্বলে উঠার বার্তা দিয়েছেন তামিম।


তামিমের সেই পোস্টে ইমতিয়াজ জাবের নামের একজন লিখেন, আপনাকে ব্যাট হাতে দেখলেই মনে হয় সামনে বাংলাদেশের খেলা। তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেটের আবেগ। তাইজুল ইসলাম তাজ নামের আরেকজন মন্তব্য করেন, নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আপনাকে মাঠে দেখবো ভাবতেই কেমন জানি আনন্দ লাগছে।


সূত্রঃ চ্যানেল ২৪