বিদায়বেলায় হৃদয়কে ধন্যবাদ জানিয়ে যা লিখলো জাফনা

ক্রিকেট দুনিয়া August 9, 2023 953
বিদায়বেলায় হৃদয়কে ধন্যবাদ জানিয়ে যা লিখলো জাফনা

জাফনা কিংসে হৃদয় ডাক পেয়েছিলেন পাকিস্তানের শোয়েব মালিকের পরিবর্তে। পাকিস্তানি এই খেলোয়াড় যোগ দিয়েছেন দলের সাথে। আর ৮ অনাপত্তিপত্রের মেয়াদ শেষে ফিরে আসছেন তাওহীদ হৃদয়। বিদায়বার্তায় তাকে ফেসবুকে ধন্যবাদ দিয়েছে জাফনা কিংস।


জাফনার ভ্যারিফাইড ফেসবুক পেইজে লেখা হয়েছে, ‘তিনি এলেন, জয় করলেন। কিন্তু দূর্ভাগ্যবশত আমাদের ছেড়ে চলে যেতে হচ্ছে তাকে। আমরা তরুণ এই সুপারস্তারের খুব উজ্জ্বল এক ভবিষ্যত কামনা করি। ধন্যবাদ হৃদয় ভাই।’


ফ্র্যাঞ্চাইজ ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটে বড় এক নাম মালিক। তার বদলি হিসেবে বাংলাদেশের তরুণ হৃদয়ের উপর চাপটাও ছিল বড়। হৃদয় সেই চাপ সামলেছেন। জাফনাকে রেখেছেন প্লে-অফের দৌড়ে। এখন পর্যন্ত ৬ ম্যাচে ৩ জয় নিয়ে লঙ্কা প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে জাফনা কিংস।


জাফনার জার্সিতে ৬ ম্যাচ খেলেছেন হৃদয়। প্রথম ম্যাচেই খেলেছেন ৫৪ রানের ম্যাচজয়ী ইনিংস। এরপর থেকেই নিয়মিত রান এসেছে তার ব্যাটে। মাঝে এক ম্যাচে গোল্ডেন ডাক মারলেও শেষ ম্যাচে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন এই তরুণ।


টুর্নামেন্টের ৬ ম্যাচ শেষে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় তৃতীয় স্থানে আছেন তাওহীদ হৃদয়। ৩৮ এর বেশি গড়ে করেছেন ১৫৫ রান। নিজের প্রথম ফ্র্যাঞ্চাইজ লিগ হিসেবে হৃদয় খেলেছেন স্মরণীয় এক টুর্নামেন্ট।


সূত্রঃ ঢাকা পোস্ট