দারুন জয়ে এলপিএল অভিযান শেষ হলো হৃদয়ের

ক্রিকেট দুনিয়া August 9, 2023 2,407
দারুন জয়ে এলপিএল অভিযান শেষ হলো হৃদয়ের

চার হাঁকিয়ে জাফনা কিংসকে জিতিয়েছেন বাংলাদেশের তাওহীদ হৃদয়। কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে জাফনা জিতেছে ৬ উইকেটে। ৮ উইকেটে বাবর আজমদের ১৪৬ রানের জবাবে ৩৩ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছেছে থিসারা পেরেরার দল।


পাল্লেকেলে স্টেডিয়ামে মঙ্গলবার (৮ আগস্ট) রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ৫৮ রান করে জাফনা। এ সময় মাথিশা পাথিরানার শিকারে পরিণত হয়ে প্যাভিলিয়নে ফেরেন রহমানউল্লাহ গুরবাজ। দলীয় ৯৭ রানের মাথায় বিদায় ওয়ানডাউনে নামা চারিথ আসালাঙ্কা। গুরবাজ ৩৯ ও আসালাঙ্কা করেন ১২ রান।


অধিনায়ক থিসারা পেরেরা ব্যক্তিগত ১৭ রানে নাসিম শাহর বলে বোল্ড হন। এরপর জয় থেকে আর খুব বেশি দূরে ছিল না জাফনা। ওপেনার নিশান মদুস্কা আউট হলে ক্রিজে আসতে হয় হৃদয়কে। স্ট্রাইক পেয়ে প্রথম বলে সিঙ্গেল নেয়ার পরের দুই বলেই চার হাঁকান হৃদয়। ওই ওভারে পাথিরানা দেন ১২ রান।


পরের ওভারের প্রথম বলে লেগ বাই থেকে জাফনাকে চার রান এনে দেন হৃদয়। দ্বিতীয় বলটি ডট দিলেও তৃতীয় বলে ব্যাকওয়ার্ড পয়েন্টের দিকে চার হাঁকান তিনি। ৯ বলে হৃদয় করেন ১৪ রান। তাতে ৫ ম্যাচে ৩ জয় পেল জাফনা। ৬ পয়েন্ট নিয়ে টেবিলে তাদের অবস্থান তিনে।


চলমান আসরটিতে শেষ ম্যাচ খেলে ফেলেছেন হৃদয়। কারণ ৮ আগস্ট পর্যন্ত তাকে এলপিএলে খেলার ছাড়পত্র দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। লিগটিতে নিজের শেষ ম্যাচেও এই টাইগার ব্যাটার ক্যামিও ইনিংস খেলেছেন।


সূত্রঃ অনলাইন