নির্বাচকদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করলেন পাপন

ক্রিকেট দুনিয়া August 2, 2023 511
নির্বাচকদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করলেন পাপন

এশিয়া কাপের স্কোয়াড এখনও চূড়ান্ত করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াড নির্বাচন ছাড়াও দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর খেলা নিয়েও দ্বিধায় আছে বোর্ড। এমন বাস্তবতায় গতকাল সন্ধ্যায় নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


আসন্ন এশিয়া কাপের বাকি এক মাসেরও কম সময়। তাই নিজেদের প্রস্তুত করতে মনযোগী দলগুলো। এর ব্যাতিক্রম নয় বাংলাদেশও। কিন্তু এ আসরের জন্য এখনও স্কোয়াড চূড়ান্ত করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


স্কোয়াড নির্বাচন ছাড়াও দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর খেলা নিয়েও দ্বিধায় আছে বোর্ড। তাই এ সমস্যা সমাধানে গতকাল নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন নাজমুল হাসান পাপন।


গতকাল সন্ধায় বিসিবি সভাপতি বেক্সিমকোর ধানমন্ডির অফিসে বৈঠক করছেন। তার সঙ্গে রয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু। এ সভায় প্রধান নির্বাচক ছাড়াও কমিটির অন্য দুই সদস্য হাবিবুল বাশার সুমন এবং আবদুর রাজ্জাকও অংশ নিয়েছেন।


মঙ্গলবার ( ১ আগস্ট ) দুপুর তিনটা নাগাদ বেক্সিমকোর অফিসে যান তিন নির্বাচক। তবে এ সভায় বিসিবির অন্য কোনো কর্মকর্তা কিংবা বোর্ড পরিচালক উপস্থিত আছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।


গতকাল থেকে শুরু হয়েছে এশিয়া কাপ ও বিশ্বকাপকে কেন্দ্র করে ফিটনেস ক্যাম্প। প্রথম দুই দিনে ক্রিকেটারদের রক্ত ও চক্ষু পরীক্ষা এবং ইসিজির মতো কিছু রুটিন মেডিকেল চেকআপ হয়েছে।


কাল প্রথম দিনে ২০ ক্রিকেটারের স্ক্রিনিং হয়েছে। আজ হয়েছে ১২ ক্রিকেটারের। এ ৩২ জনের প্রাথমিক দল থেকে বেছে নেয়া হতে পারে এশিয়া কাপের জন্য ২০ জনের দল।


সূত্রঃ চ্যানেল ২৪