নিদাহাসের স্মৃতি টেনে বাংলাদেশকে খোঁচা কার্তিকের

ক্রিকেট দুনিয়া August 1, 2023 588
নিদাহাসের স্মৃতি টেনে বাংলাদেশকে খোঁচা কার্তিকের

চলছে লঙ্কান প্রিমিয়ার লিগের তৃতীয় আসর। সোমবার (৩১ জুলাই) কলম্বোর আর প্রেমাদাসা আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় ডাম্বুলা অরা এবং গল টাইটান্স। তবে ম্যাচ চলাকালে হঠাৎই মাঠে ঢুকে পড়ে সাপ।


খেলা চলাকালে বিভিন্ন সময় নাটকীয়ভাবে মাঠের অভ্যন্তরে সাপ ঢুকার ঘটনা অবাক করে অনেককে। টিভি ক্যামেরায় ধরা পড়া সাপের ভিডিও নিয়ে সামাজিক মাধ্যমে হাস্যরস করেছেন নেটিজেনরা। বাদ যাননি ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিকও।


২০১৮ সালে নিদাহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ে শ্রীলঙ্কাকে হারায় বাংলাদেশ। একই টুর্নামেন্টে শ্রীলঙ্কাকে পরের ম্যাচে আবারও পরাজিত করে বাংলাদেশ।


বিশেষ করে বাংলাদেশ স্পিনার নাজমুল অপুর বিশেষ সেলিব্রেশন 'নাগিন ড্যান্স' ভিন্ন মাত্রা যোগ করে নিদাহাস ট্রফিতে। বাংলাদেশকে জয়ের বন্দের পৌছে দিয়ে অপুর মতো উদযাপন করেছিলেন মুশফিকুর রহিমও।


ফাইনালে বাংলাদেশ ভারতের কাছে হেরে গেলে শ্রীলঙ্কার দর্শকদের অনেকেই ‘নাগিন ড্যান্সে' মেতে নিজেদের হারের ক্ষত ভুলতে চেষ্টা করে। বিস্ফোরক ব্যাটিং করে ভারতকে একাই সেদিন ম্যাচ জিতিয়ে ছাড়েন দিনেশ কার্তিক। মূলত এবার এলপিএলে সেই নাগিন উদযাপনের স্মৃতি মনে করিয়ে মজা করলেন কার্তিক।


নিজের টুইটারে মাঠে সাপ ঢুকার ভিডিওটি শেয়ার করে কার্তিক লিখেন, 'নাগিন ফিরে এসেছে, আমি ভেবেছিলাম এটা বাংলাদেশে।' হাসির ইমোজির সাথে হ্যাশট্যাগ দেন নিদাহাস ট্রফি আর নাগিন ড্যান্স।


সূত্রঃ ডেইলি ক্রিকেট