বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে আইসিসিকে যা বললো পিসিবি

ক্রিকেট দুনিয়া May 31, 2023 525
বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে আইসিসিকে যা বললো পিসিবি

পাকিস্তান সফরে গেছেন আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির চেয়ারম্যান গ্রেগ বার্কলে ও প্রধান নির্বাহী কর্মকর্তা জিওফ এলারডাইস। তাদের লক্ষ্য ভারতে আগামী অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণ নিশ্চিত করা।


সে উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার (৩০ মে) আইসিসির প্রতিনিধির সঙ্গে বৈঠকে মিলিত হন পিসিবির চেয়ারম্যান নাজাম শেঠি। সেখানে কথা হয়েছে ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণের বিষয়টি নিয়ে। এমনটিই জানিয়েছে দেশটির ক্রিকেট বিষয়ক চ্যানেল এ স্পোর্টস।


ওই বৈঠকে পিসিবির চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছে, ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না গেলে পিসিবি বিশ্বকাপের ব্যাপারে দেশটির সরকারের নির্দেশ অনুসরণ করবে।


এছাড়াও সেই বৈঠকে উঠে এসেছে আইসিসির রাজস্বে পিসিবির অংশ বৃদ্ধির বিষয়টিও। কিন্তু এ বিষয়ে কোনো সিদ্ধান্তে আস্তে পারেনি কেউই।


মঙ্গলবার দুই দিনের সফরে পাকিস্তান যান আইসিসির দুই শীর্ষ কর্মকর্তা। লাহোরে তাদের অভ্যর্থনা জানান পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি।


আজ বুধবার (৩১ মে) পাকিস্তান ছাড়বে আইসিসির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তার। অবশ্য তার আগে দুই পক্ষের আরও এক দফা বৈঠকে বসার কথা রয়েছে।


সূত্রঃ চ্যানেল ২৪