যে কারণে শামীমকে দলে নিয়ে আবার বাদ দিলো বিসিবি

ক্রিকেট দুনিয়া March 4, 2023 599
যে কারণে শামীমকে দলে নিয়ে আবার বাদ দিলো বিসিবি

ওয়ানডে সিরিজের জন্য বিসিবি ঘোষিত প্রথম দুই ম্যাচের স্কোয়াড ছিলো ১৪ জনের। গত বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডের মাত্র কয়েকঘন্টা আগে সেই স্কোয়াডে যুক্ত করা হয়েছিল শামীম পাটোয়ারীকে৷ কিন্তু তাকে দেখা যায়নি একাদশে। তৃতীয় ওয়ানডের ঘোষিত স্কোয়াড থেকে আবার বাদ পড়েছেন তিনি৷ তবে হাস্যকর এক কারণেই তাকে নেয়া হয়েছিল দ্বিতীয় ওয়ানডের স্কোয়াডে৷


এক বিবৃতি দিয়ে শামীম হোসেনের ২য় ওয়ানডে স্কোয়াডে যুক্ত হবার খবর জানিয়েছিল বিসিবি। অবশ্য বিসিবি সভাপতি জানিয়েছিলেন এটা অনানুষ্ঠানিক, কারণ তার অনুমোদন নেওয়া হয়নি বলে।

তবে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছিলেন ব্যাকআপ ফিল্ডারের প্রয়োজনীয়তা অনুভব করে তাকে দলে টানা হয়েছিল। যেই যুক্তির কারণে অনেক হাস্যরস হয়েছে ক্রিকেট পাড়ায়। অনেকেই প্রশ্ন ছুড়েছেন তাহলে কি তৃতীয় ওয়ানডেতে ফুরিয়েছে ব্যাকআপ ফিল্ডারের প্রয়োজনীয়তা! এর ব্যাখ্যা হয়ত ভালো দিতে পারবেন বিসিবি কর্তারাই!


তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।


সূত্রঃ স্পোর্টসজোন২৪