বিসিবির নিষেধাজ্ঞা অমান্য করায় শাস্তি পেতে যাচ্ছেন মেহেদী!

ক্রিকেট দুনিয়া March 2, 2023 905
বিসিবির নিষেধাজ্ঞা অমান্য করায় শাস্তি পেতে যাচ্ছেন মেহেদী!

শাস্তির মুখে পড়তে যাচ্ছেন ক্রিকেটার শেখ মেহেদী হাসান। ইনজুরিতে পড়ায় ৫ সপ্তাহের বিশ্রাম অমান্য করে করে মাঠে নেমে পড়ে শাস্তির সম্মুখীন হতে যাচ্ছেন এই ক্রিকেটার।


গেলো ৪ ফেব্রুয়ারি কাঁধের ইনজুরিতে পড়েন মেহেদী। বিসিবির চিকিৎসকরা ৫ সপ্তাহের জন্য বিশ্রামে পাঠান তাকে। কিন্তু সেই নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই রংপুরের হয়ে খেলেন প্লে অফের দুই ম্যাচ।


এ বিষয়ে মেহেদী বলেন, বোর্ডের ফিজিও থেকে নিষেধ ছিল খেলার। কোয়ালিফাই খেলায় আমাকে খেলার জন্য পুষ করেছিল ফ্র্যাঞ্চাইজি থেকে। বিসিবি ডক্টর থেকে কোনো অনুমতি দেয়া হয়নি।


কেন তিনি ম্যাচ খেললেন সেজন্য শুনানিতে ডাকা হয়ছিল মেহেদীকে। কেননা বিসিবি’র কেন্দ্রীয় চুক্তিতে আছেন তিনি। নিয়ম জানার পর কেন এমন ভুল করলেন সেই প্রসঙ্গে মেহেদী বলেন, আমি বিপিএলে খেলার জন্যই ওই দলে যোগ দিয়েছি।


এখন ওই দলের লোকজন যদি আমাকে ফোর্স করে এবং খেলোয়াড় হিসেবে আমারও ইচ্ছা ছিল বড় ম্যাচে খেলার। সবমিলিয়ে আমি খেলি। নিষেধ সত্ত্বেও আমি খেলেছি এটা আমার ভুল হয়েছে।


চুক্তি থেকে বাদ যাওয়ার শঙ্কাও তৈরি হয়েছে মেহেদীর সামনে। কয়েকমাসের বেতন হয়তো পাবেন কিন্তু নির্বাচকদের গুড বুক থেকে বাই হয়ে যেতে পারেন এই স্পিনিং অলরাউন্ডার।


সূত্রঃ যমুনা টিভি অনলাইন