সিনিয়রদের সঙ্গে আগেও আমার সমস্যা ছিল না : হাথুরুসিংহে

ক্রিকেট দুনিয়া February 22, 2023 468
সিনিয়রদের সঙ্গে আগেও আমার সমস্যা ছিল না : হাথুরুসিংহে

বলা হয়ে থাকে, হাথুরুর কারণেই টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছিলেন মাশরাফি। মাহমুদউল্লাহ রিয়াদকে অনেকটাই সাইড করে ফেলা হয়েছিলো। সাকিবের সঙ্গে ঝামেলা তৈরি হয়েছিলো হাথুরুর।


তাকে কড়া হেডস্যার হিসেবেই দেখতে শুরু করেছিলো সবাই। জুনিয়রদের কথা দুরে থাক, সিনিয়রদেরও তিনি তোয়াক্কা করতেন না। এ কারণে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে হাথুরুর ঝামেলা লেগেছিলো বলে বাতাসে গুঞ্জন ছিল।


দ্বিতীয় মেয়াদে যখন হাথুরুসিংহে বাংলাদেশে আসলেন, তখন আবারও সেই পুরনো প্রসঙ্গ নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। তখনকার ক্রিকেটারদের মধ্যে শুধু মাশরাফি নেই এখন। বাকি চারজনতো এখনও রয়েছেন। এমনকি সাকিব আল হাসানের বিষয়ে হাথুরু মন্তব্য করেছেন বলেও গুঞ্জন রয়েছে।


এসব বিষয়েই আজ জানতে চাওয়া হয় হাথুরুসিংহের কাছে। সোমবার রাতে ঢাকায় পৌঁছার পর আজ আনুষ্ঠানিকভাবে মিডিয়ার মুখোমুখি হয়েছেন তিনি। সেখানেই সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে হাথুরুসিংহে বলেন, ‘সিনিয়রদের সঙ্গে কখনো আমার ঝামেলা ছিল বলে মনে করি না। আগেও কখনো অ্যাডজাস্টমেন্টে আমার সমস্যা হয়নি। এবারও হবে না।’


হাথুরু জানিয়েছেন, ঢাকায় এসেই সব ক্রিকেটারের সঙ্গে কথা বলেছেন তিনি। সিনিয়রদের সঙ্গে কথা হয়েছে। আশা করছেন, এবার আর কোনো সমস্যা হবে না।


গুঞ্জন রয়েছে, সাকিবের কমিটমেন্ট নিয়ে নাকি প্রশ্ন তুলেছেন হাথুরু। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,‘এ বিষয়ে আমার কিছুই জানা নেই। কখনো এমন চিন্তাও করিনি, বলিওনি। সিনিয়রদের সঙ্গে সে অর্থে তেমন সমস্যা ছিল না। আশা করি হবেও না।’


সূত্রঃ বাংলানিউজ২৪