বিপিএলে সাংবাদিকের প্রশ্ন শুনে হতভম্ব রাসেল, মঈন আলীরা

ক্রিকেট দুনিয়া February 18, 2023 1,116
বিপিএলে সাংবাদিকের প্রশ্ন শুনে হতভম্ব রাসেল, মঈন আলীরা

বিপিএলে ফাইনাল ম্যাচের চেয়েও ম্যাচের পরে একটি ঘটনার ভিডিও বেশি ভাইরাল হয়েছে। এই ভিডিওটি দেখে গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মধ্যে হাসির রোল উঠেছে। ঘটনাটি ঘটে তখন যখন ম্যাচ জয়ের কুমিল্লার খেলোয়াড় আন্দ্রে রাসেল, মঈন আলীর মতো তারকারা বিজয় উৎসব পালনে ব্যস্ত ছিলেন। সেই সময় এক সাংবাদিক তাদের কিছু প্রশ্ন করতে যান।


ওই প্রশ্নগুলির ভিডিওই এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল। ভিক্টোরিয়ান্স ব্রিগেডের সাফল্য সংক্রান্ত কিছু প্রশ্ন করতে গিয়ে যেভাবে ইংরেজি বলেছেন ওই বাংলাদেশের সাংবাদিক তা একেবারেই বোধগম্য তার পর্যায়ে পড়ছিল না ওই বিদেশী ক্রিকেটারদের। তারা প্রশ্ন শুনে বেশ কিছুক্ষণ হতভম্ব হয়ে দাঁড়িয়েছিলেন। তাদের মধ্যে আন্দ্রে রাসেল নিজে থেকে যেচে ব্যাপারটি পরিষ্কার করার চেষ্টা করেন।


সম্ভবত ওই সাংবাদিক ম্যাচ জয়ের পর খেলোয়াড়রা নিজেদের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট কিনা সেই ব্যাপারে কোন প্রশ্ন করতে চাইছিলেন। কিন্তু ইংরাজিতে ঠিকঠাক বাক্য গঠন করতে ব্যর্থ হন তিনি। সুনীল নারায়ণ এবং মঈন আলী নিজেদের মতো করে কিছু একটা জবাব দেন। কিন্তু রাসেল বেশ খানিকক্ষণ সময় নিয়ে তারপর ওই প্রশ্নের অর্থ উদ্ধার করেছিলেন।


মজার ব্যাপার হল কুমিল্লা দলের রাসেলকে ওই ম্যাচে ব্যাট করতেই নামতে হয়নি। সিলেটের করা ১৭৫ রান তাড়া করতে নেমে লিটনের ৫৫, জনসন চার্লসের ৭৯, মঈন আলীর ২৩ রানের ইনিংসগুলি তাদেরকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেয়। ফলে ব্যর্থ হয়ে যায় প্রথম ইনিংসে শান্তর ৬৪ ও মুশফিকুরের ৭৪* রানের ইনিংসগুলি।


সূত্রঃ বাংলা হান্ট