সাকিবদের আর্জেন্টিনার খেলা দেখা নিয়ে চিন্তিত ডোমিঙ্গো

ক্রিকেট দুনিয়া December 13, 2022 594
সাকিবদের আর্জেন্টিনার খেলা দেখা নিয়ে চিন্তিত ডোমিঙ্গো

টেস্ট শুরুর ২৪ ঘন্টারও কম সময় বাকি। এখন প্রতিপক্ষ ভারত আর তাদের ব্যাটার ও বোলারদের ছাপিয়ে আর কি নিয়েই বা চিন্তা করবেন বাংলাদেশ হেড কোচ?


হ্যাঁ, অন্য চিন্তা মাথায় আসছে। আজ দিবাগত রাত একটায় যে আর্জেন্টিনার ম্যাচ। কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মেসির আর্জেন্টিনা নামবে ব্রাজিলের স্বপ্ন ভেঙে সেমিতে উঠে আসা ক্রোয়েশিয়ার বিপক্ষে।


অধিনায়ক সাকিব আল হাসানসহ বাংলাদেশের ক্রিকেটারদের অনেকেই আর্জেন্টিনার ফুটবল সমর্থক। তারা না আবার রাত জেগে মেসিদের ম্যাচ দেখতে বসে যান! সে চিন্তাই কুড়ে খাচ্ছে ডোমিঙ্গোকে।


প্রথম টেস্ট শুরুর আগে আজ (মঙ্গলবার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বসে সে দুশ্চিন্তার কথা জানালেন ডোমিঙ্গো।


রাত পোহালে ভারতের সাথে টেস্ট ম্যাচ শুরু। তার আগে মধ্যরাত ৩টা পর্যন্ত জেগে খেলা দেখার থাকার অর্থ শারীরিক দিক থেকে দুর্বল হয়ে যাওয়া। সে কারণেই ক্রিকেটারদের সতর্ক করেছেন ডোমিঙ্গো।


টাইগার হেড কোচ বলেন, ‘এটা খুবই সাধারণ বিষয়। ভোর তিনটায় জেগে আপনি খেলা দেখতে পারেন না, যখন সকাল সাড়ে নয়টায় টেস্ট ম্যাচ শুরু হবে। আমার মনে হয় এটা একটা স্টুপিড ব্যাপার। তারা যদি এটা করে, আমি খুব হতাশ হবো।’


সূত্রঃ জাগোনিউজ২৪