ওয়াহাব-নাসিমের পর আরও দুই ব্যাটারকে দলে ভেড়ালো খুলনা

ক্রিকেট দুনিয়া November 16, 2022 1,068
ওয়াহাব-নাসিমের পর আরও দুই ব্যাটারকে দলে ভেড়ালো খুলনা

বিপিএলের নবম আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে ইতিমধ্যে। শুরু হবে আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে। যার প্রভাবে এখন থেকেই তোড়জোড় শুরু হয়েছে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর দল গঠনের কার্যক্রম।


সবশেষ ক্রিকেটার হিসেবে প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্সে যুক্ত হলেন পাকিস্তানের ব্যাটার আজম খান ও লঙ্কান ব্যাটার আভিষকা ফার্নান্দো। এর আগে পাকিস্তানের দুই পেসার ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ নাসিম শাহ।


আজ মঙ্গলবার খুলনা টাইগার্স তাদের অফিসিয়াল ফেসবুক পাতায় বিষয়টি নিশ্চিত করেছে। আজই টাইগার ওপেনার তামিম ইকবালকে দলে ভেড়ানো খবর দিয়ে নিজেদের দল গুছানোর শুরুর কথা জানান দেয় খুলনা।


এদিকে ড্রাফটের আগেই বিদেশী তারকা কিছু খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের দলে অন্তর্ভুক্ত করেছে পাকিস্তানি তারকা শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ানকে। রংপুর রাইডার্স চুক্তি করেছে পাকিস্তানের শোয়েব মালিক, হারিস রউফ, মোহাম্মদ নাওয়াজ, এবং জিম্বাবুয়ের সিকান্দার রাজার সঙ্গে।


এছাড়া সিলেট স্ট্রাইকার্সের অধিনাযকের দায়িত্বে মাশরাফি বিন মর্তুজার সাথে বিদেশী হিসেবে রয়েছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, মোহাম্মদ হারিস, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিসকে। ফরচুন বরিশাল ভিড়িয়েছে সাকিব আল হাসানকে। সঙ্গে ক্রিস গেইল, রাহকিম কর্নওয়াল, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত ও মোহাম্মদ ইফতিখারকে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪