জয়ের ফলে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে দিল্লি ক্যাপিটালস

ক্রিকেট দুনিয়া April 21, 2022 336
জয়ের ফলে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে দিল্লি ক্যাপিটালস

আইপিএলে নিজেদের তৃতীয় জয় তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। গতকাল মুম্বাইর ব্র্যাবোর্নি স্টেডিয়ামে ৫৭ বল হাতে রেখে ৯ উইকেটে জয় লাভ করেছে দিল্লি। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে উঠে গেছে দিল্লি ক্যাপিটালস। গতকাল মুম্বাইর ব্র্যাবোর্নি স্টেডিয়ামে পাঞ্জাবকে প্রথমে ১১৫ রানে অলআউট করে মুস্তাফিজ-ওয়ার্নাররা।


এরপর ১০.৩ ওভারেই জয় তুলে নেয় ৯ উইকেট ও ৫৭ বল হাতে রেখে। দিল্লির হয়ে পৃথ্বী’শ ২০ বলে ৭টি চার ও ১ ছক্কায় ৪১ রান করে রাহুল চাহারের বলে আউট হন। ৩০ বলে ১০টি চার ও ১ ছক্কায় ৬০ রানে অপরাজিত থাকেন ডেভিড ওয়ার্নার।


তার সঙ্গে ১৩ বলে ১২ রান করে অপরাজিত থাকেন সরফরাজ খান। গতকাল চার ওভার বোলিং করে ২৮ রানের বিনিময়ে একটি উইকেট লাভ করেছেন মোস্তাফিজুর রহমান।


এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে কিছুটা স্বস্তি পেয়েছে দিল্লি ক্যাপিটালস। ছয় ম্যাচে তারা জয়লাভ করেছে তিনটি ম্যাচে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চার দল খেলতে পারবে প্লে-অফে। যেখানে এই মুহূর্তে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স।


৬ ম্যাচের মধ্যে তারা জয়লাভ করেছে পাঁচটি ম্যাচে। সাত ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এছাড়াও তিনটি করে ম্যাচে জয়লাভ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রজস্থান রয়ালস চতুর্থস্থানে লাখনো সুপার জাইন্ট এবং পঞ্চম স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট