করোনার কারনে বাতিল হতে পারে মুস্তাফিজদের ম্যাচ!

ক্রিকেট দুনিয়া April 18, 2022 671
করোনার কারনে বাতিল হতে পারে মুস্তাফিজদের ম্যাচ!

আইপিএলে করোনার হানায় বড় ধরণের আতঙ্কের মুখে পড়েছে মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। দলের এক বিদেশি ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে হোটেলে বন্দী থাকতে হবে গোটা দলকে। আইসোলেশনে রয়েছেন খেলোয়াড় ও দলের সদস্যরা।


আগেই দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট এবং এক সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হন। এবার এক বিদেশি ক্রিকেটারের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সোমবার ও মঙ্গলবার খেলোয়াড়দের আবারও কোভিড পরীক্ষা করা হবে।


এই পরিস্থিতিতে পুরো দল কোয়ারেন্টাইনে চলে গেছে এবং মুম্বাই থেকে পুনে যাত্রা বাতিল করেছে দলটি। কারণে দিল্লির পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হবে পুনেতে। আগামী ২০ এপ্রিল পুনেতে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে দিল্লি।


তবে করোনার কারণে পাঞ্জাবের বিপক্ষে ম্যাচটি খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়ে দিল্লি। শেষ পর্যন্ত দিল্লি যদি পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে একাদশ সাজাতে ব্যর্থ হয় তাহলে বাধ্য হয়েই ম্যাচটি স্থগিত করতে হবে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই)। এক্ষেত্রে এবারের আইপিএল চালিয়ে যাওয়াও প্রশ্নবিদ্ধ হতে পারে।


প্রসঙ্গত, এবারের আইপিএলে সুবিধাজনক অবস্থানে নেই রিশাভ পান্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। এখন পর্যন্ত টুর্নামেন্টে ৫ ম্যাচ খেলে কেবল ২টিতে জয় পেয়েছে তারা। ৪ পয়েন্ট নিয়ে টেবিলের আটে রয়েছে দলটি। - অনলাইন