আইপিএলে না খেলায় আর্থিক ক্ষতিপূরণ পাচ্ছেন তাসকিন

ক্রিকেট দুনিয়া April 18, 2022 3,153
আইপিএলে না খেলায় আর্থিক ক্ষতিপূরণ পাচ্ছেন তাসকিন

আইপিএলের খেলার জন্য প্রস্তাব পেয়েছিলেন জাতীয় দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে সেই প্রস্তাব ফিরিয়ে দেন জাতীয় দলের এই ফাস্ট বোলার।


তবে তাসকিনকে দলে পেতে বেশ জোরেশোরেই প্রস্তাব দিয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। তবে শেষ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হয়নি তাসকিনের। ইনজুরির কারণে টেস্ট সিরিজ না খেলেই ঢাকায় ফিরে আসতে হয় তাসকিনকে।


তাসকিনের এমন ত্যাগে সন্তুষ্ট হয়ে বিসিবির উচিত তাকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া, গণমাধ্যমের মাধ্যমে এ দাবি তোলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী। শেষ পর্যন্ত মাশরাফির এই দাবির দানে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের।


আইপিএলে না খেলার কারণে তাসকিনকে ক্ষতিপূরণ দেওয়ার ব্যাপারে ভেবেচিন্তে দেখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড গতকাল সাংবাদিকদের সাথে এমন টাই বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।


তিনি বলেন, “বিষয়টি আমরা মাথায় রেখেছি। আমরা তাকে আর্থিকভাবে ক্ষতিপূরণ দেওয়ার চেষ্টা করব। সিরিজটি আইপিএলের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ, এমন কথা যে বলতে পারে, তাকে ক্ষতিপূরণ দেওয়ার কথা তাই ভাবছি”।


সূত্রঃ অনলাইন