ডমিঙ্গোর সঙ্গে ঝামেলা নিয়ে যা বললেন তামিম

ক্রিকেট দুনিয়া April 17, 2022 511
ডমিঙ্গোর সঙ্গে ঝামেলা নিয়ে যা বললেন তামিম

টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মতে দক্ষিণ আফ্রিকা সফরটিই বাংলাদেশের সেরা সফর। একইসঙ্গে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে নিজের ঝামেলা নিয়ে মুখ খুলেছেন তামিম।সম্প্রতি দেশের প্রথম সারির এক দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তামিম বলেন, আমার মনে হয়, সফল একটা সফরই হলো।


সফল এ কারণে যে এবার আমরা প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছি। টেস্টেও প্রথম ম্যাচে চতুর্থ দিন পর্যন্ত ভালো প্রতিদ্বন্দ্বিতা করেছি। পঞ্চম দিনটা ভুলে যাওয়ার মতো দিন ছিল, কিন্তু চতুর্থ দিন পর্যন্তও কেউ বলতে পারছিল না কে জিতবে।


তিনি বলেন, টেস্টেও দক্ষিণ আফ্রিকায় আমরা এই প্রথম প্রতিদ্বন্দ্বিতা করলাম। তবে দ্বিতীয় টেস্টটা হতাশাজনক ছিল। কোনো দিক থেকেই আমরা ভালো খেলিনি। সব মিলিয়ে টেস্ট সিরিজে আমরা খুব একটা ভালো খেলিনি, ফলও পক্ষে আসেনি। তবে দক্ষিণ আফ্রিকায় এটাই আমাদের সবচেয়ে সফল সফর।


ডমিঙ্গো ইস্যুতে ওয়ানডে অধিনায়ক বলেন, বিশ্বের এমন কোনো দল নেই, যেখানে খেলোয়াড়-কোচের মধ্যে কথা-কাটাকাটি হয় না। বছরখানেক আগে আমার আর ডমিঙ্গোর মধ্যেও কিছু একটা হয়েছিল। কিন্তু আমরা দুজনই সেটা ভুলে গেছি এবং আমাদের মধ্যে এখন খুব ভালো বোঝাপড়া।


তিনি আরও বলেন, আমাদের মধ্যে বিষয়টা নিয়ে অনেক লম্বা আলোচনা হয়েছে। আমরা খুব ভালোভাবে এগোচ্ছি এবং সেটা নিশ্চয়ই আপনারা দক্ষিণ আফ্রিকা সফরে দেখেছেন, আপনি নিজেও তো সেখানে ছিলেন। ওই ঘটনার আগেও ডমিঙ্গোর সঙ্গে আমার ভালো বোঝাপড়া ছিল, এখনো আছে। তারপরও যদি মানুষ এ নিয়ে কথা বলে, তাহলে তো কিছু করার নেই।


সূত্রঃ অনলাইন