দুর্দান্ত ব্যাটিংয়ে দলকে জিতিয়ে ম্যাচসেরা হলেন ইমরুল

ক্রিকেট দুনিয়া April 15, 2022 352
দুর্দান্ত ব্যাটিংয়ে দলকে জিতিয়ে ম্যাচসেরা হলেন ইমরুল

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচেও জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শুক্রবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে তারা ৫৩ রানে হারিয়েছে সিটি ক্লাবকে। দশম ম্যাচে এটা তাদের নবম জয়। ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে তারা।


মিরপুরে মোহামেডান আগে ব্যাট করতে নেমে ৪৬.২ ওভারে ১৯৭ রানে অলআউট হয়। জবাবে ৪৩.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪৪ রানের বেশি করতে পারেনি সিটি ক্লাব।


বল হাতে সিটি ক্লাবের ইনিংসের লাগাম টেনে ধরেন শেখ জামালের রবিউল ইসলাম রবি, জিয়াউর রহমান ও পারভেস রসূল। রবি ৩টি এবং জিয়াউর ও পারভেজ ২টি করে উইকেট নেন। তাতে ৪৩.১ ওভারে ১৪৪ রানেই গুটিয়ে যায় সিটি ক্লাব।


ব্যাট হাতে তাদের অধিনায়ক জাওয়াদ রনি সর্বোচ্চ ৪৫ রান করেন। ৩৩ রান করেন নাজমুল হোসেন মিলন। ১৯টি রান আসে জাকিরুল আহমেদ জেমের ব্যাট থেকে।


তার আগে শেখ জামালের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৬১ রান করেন ইমরুল কায়েস। এছাড়া রবিউল ইসলাম রবি ২৪, নুরুল হাসান সোহান ২২ ও মৃত্যুঞ্জয় চৌধুরী অপরাজিত ২০ রান করেন।


বল হাতে সিটি ক্লাবের আব্দুল হালিম ও মঈনুল ইসলাম ৩টি করে উইকেট নেন। ২টি করে উইকেট নেন শাহরিয়ার আলম মাহিম ও রাজিবুল ইসলাম। ম্যাচসেরা হন ইমরুল কায়েস।