মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা

ক্রিকেট দুনিয়া March 16, 2022 1,289
মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা

আইপিএল-২০২২ আসর শুরুর বাকি আর মাত্র ১০ দিন। এরই মধ্যে টুর্নামেন্টের নিরাপত্তা নিয়ে বড়সড় এক প্রশ্ন উঠে গেলো। মুম্বাইয়ে হা’মলার শি’কার হলো মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালসের টিম বাস। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়েছে মুম্বাইয়ের থানায়। এমন খবর জানিয়েছেন ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে।


আইপিএলের এবারের আসর শুরু হবে ২৬ মার্চ। ২৭ মার্চ নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। ম্যাচকে সামনে রেখে দিল্লি ক্যাপিটালস দল এখন মুম্বাইয়ে অবস্থা করছে।


সেখানে মঙ্গলবার রাতে একটি রাস্তার ধারে রাখা ছিল দিল্লির টিম বাসটি। সেখানেই অজ্ঞাত পরিচয় ৫-৬ জন হামলা চালায় টিম বাসে। ভাঙচুরের চেষ্টাও করা হয়। হামলাকারীদের পরিচয় অজানা হলেও তারা সকলেই রাজ ঠাকরের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) পরিবহন শাখার সদস্য বলে জানা গিয়েছে।


দিল্লি দলের বাসটি আনা হয়েছে উত্তরপ্রদেশ থেকে। তা নিয়েই নাকি ক্ষোভ হামলাকারীদের। এমএনএস কর্মীদের প্রশ্ন, স্থানীয় কোনও পরিবহন সংস্থার থেকে কেন বাস নেওয়া হয়নি?


ঘটনায় অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয় জন ব্যক্তির বিরুদ্ধে আইপিসি-র ১৪৩, ১৪৭, ১৪৯ এবং ৪২৭ ধারায় এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ। পরে তিনজন এমএনএস কর্মীকে আটকও করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য।


সুত্র: ইন্ডিয়া টুডে