পাকিস্তান সফরে যাওয়ায় অস্ট্রেলিয়ার ক্রিকেটারকে প্রাণনাশের হুমকি!

ক্রিকেট দুনিয়া March 1, 2022 2,605
পাকিস্তান সফরে যাওয়ায় অস্ট্রেলিয়ার ক্রিকেটারকে প্রাণনাশের হুমকি!

দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফরে গেছে ক্রিকেটের এলিট দল অস্ট্রেলিয়া। আগামী ৪ মার্চ রাওয়ালপিণ্ডিতে মাঠে গড়াবে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। ওই সিরিজের আগে নিরাপত্তা শঙ্কা ঢুকে পড়েছে অজি দলে।


কারণ দলটির স্পিনার অ্যাস্টন আগারকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আগারের স্ত্রী ম্যাডেলেইনিকে মেসেজে ওই হুমকি দিয়ে সতর্ক করা হয়েছে।


ইনস্টাগ্রামে মেসেজ দিয়ে বলা হয়েছে, তোমার স্বামী অ্যাস্টন আগার পাকিস্তানে গেলে আর দেশে ফিরতে পারবে না। তোমাদের সন্তানেরা আর বাবার মুখ দেখতে পাবে না। আমাদের সৈন্যরা ওর মাথার খুলি উড়িয়ে দেবে। তোমাকে সতর্ক করে দিলাম।


ওই মেসেজ পাওয়ার পরই ভীত হয়ে পড়া অ্যাগারের স্ত্রী ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) তাৎক্ষনিক বিষয়টি জানিয়েছে। এছাড়া দুই দেশের সিকিউরিটি এজেন্সিকে বিষয়টি অবহিত করেছে। পিসিবি জানিয়েছে, বিষয়টি তারা খতিয়ে দেখবে।


দুই বোর্ড বিষয়টি খতিয়ে দেখার পর জানিয়েছে, ভুয়া আইডি থেকে অস্ট্রেলিয়া দলকে ভয় দেখাতে ওই মেসেজ দেওয়া হয়। ওই মেসেজের কোন ভিত্তি নেই। এছাড়া তারা খোঁজ খবর নিয়ে জানতে পেরেছে, অস্ট্রেলিয়া দলকে বিরক্ত করার জন্য ভারত থেকে ইনস্টাগ্রামে দেওয়া হয়েছে ওই মেসেজ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪