শেষ টি-টোয়েন্টিতে দলে ডাক পেলেন ইমন ও রাব্বি

ক্রিকেট দুনিয়া November 21, 2021 1,469
শেষ টি-টোয়েন্টিতে দলে ডাক পেলেন ইমন ও রাব্বি

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে ব্যাকফুটে বাংলাদেশ। তাই তো তৃতীয় ম্যাচে বেশ পরীক্ষা নিরীক্ষা চালাতে প্রস্তুত বাংলাদেশ দল। এই কারণে তৃতীয় ম্যাচের দলে আসলো পরিবর্তন। সিরিজের শেষ টি-টোয়েন্টির দলে অন্তর্ভুক্ত করা হয়েছে অনূর্ধ্ব-১৯ তারকা ব্যাটার পারভেজ হোসেন ইমন ও পেসার কামরুল ইসলাম রাব্বিকে।


শনিবার (২০ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে দলে পরিবর্তনের কথা জানায় বিসিবি। ইমন-রাব্বির দলে সুযোগ কারা বাদ পড়ছেন এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে ব্যাটিং ব্যর্থতায় সাইফ বাদ পড়বেন। সেই সাথে ভক্তের কান্ডে সংস্পর্শে আসায় বায়ো বাবল ভেঙে যাওয়াতে বাদ পড়তে পারেন মোস্তাফিজ।


এর আগেও চলতি বছরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে ডাক পেয়েছিলেন পারভেজ হোসেন ইমন। তবে সেবার ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে যেতে হয় অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী এ ওপেনারকে।


বিশ্বকাপ ব্যর্থতার পর যে সাত ক্রিকেটার নিয়ে বাংলাদেশ অনুশীলন শুরু করেছিল তাদের মধ্যে একজন ছিলেন পারভেজ হোসেন ইমন। তবে সিরিজ শুরুর তিন আগে ঘোষিত দলে ছিলেন না তিনি। তাই তো আবারও জাতীয় লিগে (এনসিএল) ফিরে গিয়েছিলেন। তবে এনসিএল থেকে আবারও জাতীয় দলে যোগ দিবেন তিনি।


শনিবার (২০ নভেম্বর) রাতেই টিম হোটেলে যোগ দেওয়ার কথা রয়েছে। রাতে আইসোলেশনে থাকবেন তিনি। রোববার (২১ নভেম্বর) তার করোনা টেস্ট করানো হবে। সেখানে নেগেটিভ আসলেই মাঠে নামতে পারবেন পারভেজ হোসেন ইমন।


উল্লেখ্য, আগামী সোমবার পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ।


সূত্রঃ স্পোর্টসজোন২৪