ম্যাচ শেষে আফিফের কাছে ক্ষমা চেয়েছেন শাহীন আফ্রিদি

ক্রিকেট দুনিয়া November 20, 2021 29,653
ম্যাচ শেষে আফিফের কাছে ক্ষমা চেয়েছেন শাহীন আফ্রিদি

শাহীনের অক্রিকেটীয় আচরণে ক্ষোভে ফুঁসছিলেন বাংলাদেশের সমর্থকরা। মনের ভুলে এমন কাজ করে সমালোচনার সাগরে হাবুডুবু খাচ্ছিলেন পাকিস্তানের এই পেসার। ম্যাচ শেষে তাই আফিফের কাছে নিজের ভুল স্বীকার করে নিয়েছেন শাহীন।


শনিবার (২০ নভেম্বর) মিরপুরে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দুই ওপেনারকে হারানোর পর ক্রিজে লড়ছিলেন আফিফ। তৃতীয় ওভারের দ্বিতীয় বলে শাহীনকে ছক্কা হাঁকান তিনি। এর পরের বলে টাইগাররা কোনো রান নিতে পারেনি।


ডট বলটিতে আফিফ রান নেওয়ার ইচ্ছাও পোষণ করেননি। কিন্তু শাহীন স্ট্রাইকিং প্রান্তে থাকা আফিফের দিকে বল ছুঁড়ে মারেন। বলটি আফিফের গোড়ালির পেছনে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন বাংলাদেশি অলরাউন্ডার। মেডিকেল টিমের শুশ্রূষায় বেশ খানিকক্ষণ পর ফের ব্যাটিং শুরু করেন তিনি। ভাগ্য ভালো থাকায় বড় কোনো চোটের শিকার হননি।


এই অখেলোয়াড়সুলভ আচরণে ম্যাচ শেষে আফিফের কাছে ছুটে যান শাহীন। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পোস্ট করা এক ভিডিও বার্তায় দেখা যায়, শাহীন আফিফকে বুকে জড়িয়ে নেন এবং বলেন, ‘ভাইয়া দুঃখিত, অনেক ভুল করেছি আমি। অত্যন্ত দুঃখিত।’ আফিফও শাহীনকে আশ্বস্ত করেছেন, তার মনে এ নিয়ে কোনো ক্ষোভ নেই।


সূত্রঃ বিডিক্রিকটাইম