শিশিরের স্টাটাস এর পাল্টা জবাব দিলেন মাশরাফির ভাই

ক্রিকেট দুনিয়া October 28, 2021 8,687
শিশিরের স্টাটাস এর পাল্টা জবাব দিলেন মাশরাফির ভাই

সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের স্ট্যাটাস নিয়ে দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ঝড়। স্ট্যাটাসে বর্তমান বিশ্বকাপের ব্যর্থতার সমালোচনার ‘জবাব’ দিতে গিয়ে ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের ওপেনিং জুটিকে ‘তথাকথিত সেরা’ ও পেস বোলারদের ‘স্পিডস্টার’ বলে কটাক্ষ করেছেন শিশির।


তাচ্ছিল্যটা পরোক্ষভাবে তামিম ইকবাল ও মাশরাফী বিন মোর্ত্তজার দিকেই ছিল কিনা এ বিষয়ে চলছে নানান জল্পনা কল্পনা। একজন শীর্ষস্থানীয় ক্রিকেটারের স্ত্রী হিসেবে নিজের স্বামীর সতীর্থদের নিয়ে এহেন মন্তব্য করা কতোটুকু শোভন সেটি নিয়েও নানাজনের নানামত দেখা যাচ্ছে। সব মিলিয়ে ক্রিকেটাঙ্গনে শিশিরের স্ট্যাটাস নিয়ে এখন জ্বলছে আগুন।


দুপুর গড়িয়ে বিকেল না হতেই সেই আগুনে যেন আরো একটু ঘি পড়লো। মাশরাফী বিন মোর্ত্তজার ভাই মোরসালিন বিন মোর্ত্তজা নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দিয়েছেন আরেকটি স্ট্যাটাস। সেই স্ট্যাটাসের কিয়দংশ-


“আমি একটা বিষয় নিয়ে কথা বলার আগে আমাকে জানতে হবে যে, সেই বিষয় নিয়ে কথা বলার মত জ্ঞান আমার আছে কি না।”


“…নিজের জ্ঞানের পরিসীমা বুঝে কথা বলার অভ্যাস সবার থাকে না।”– স্ট্যাটাসে আরো লিখেছেন মোরসালিন।


সাকিব, মাশরাফী বা তামিম- তিনজনই বাংলাদেশ ক্রিকেটের ‘পঞ্চপান্ডব’ এর অংশ, বাংলাদেশ ক্রিকেটের যা কিছু গৌরব, তার সিংহভাগ এসেছে তাদের হাত ধরে। কিন্তু সাম্প্রতিক ক্রিকেটীয় ইস্যুসমূহকে কেন্দ্র করে তাঁদের কাছের মানুষজনের এই কথার পাল্টাপাল্টি লড়াই যে বাংলাদেশ ক্রিকেটকে বিরাট জলবায়ু সংকটের মুখে ফেলতে দক্ষম তা বলাই বাহুল্য।


সূত্রঃ স্পোর্টসজোন২৪