টি-টোয়েন্টি থেকেই অবসর নিতে চেয়েছিলেন তামিমঃ পাপন

ক্রিকেট দুনিয়া October 23, 2021 1,005
টি-টোয়েন্টি থেকেই অবসর নিতে চেয়েছিলেন তামিমঃ পাপন

মরুর বুকে টাইগারদের বিশ্বকাপ অভিযান নিয়ে যখন ব্যস্ত ক্রীড়াঙ্গন, ঠিক তখনই জানা গেল নতুন এক বিস্ফোরক খবর। টি-টোয়েন্টি ক্রিকেট থেকেই অবসর নিতে চেয়েছিলেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তবে তা হতে দেননি খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বোর্ড প্রধান নিজেই জানিয়েছেন এ খবর।


বিসিবি সভাপতি বলেন, “তামিম প্রতিটা সিদ্ধান্তই আমার সঙ্গে আলাপ করে নিয়েছে। গত নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগেই আমাকে জানিয়েছিল যে, সে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চায়। এই ফর‌ম্যাটে আর খেলতে চায় না।”


পাপন আরও বলেন, সেসময় আমিই তাকে বলেছি, তুমি এখন এসব কিছু করো না, আগে ঘুরে আসো তারপর দেখা যাবে। তামিম প্রসঙ্গ ছাড়াও বিসিবি সভাপতি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের আরও অনেক প্রসঙ্গ। তার কথায় টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহর ব্যথিত হওয়া নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। এছাড়া আভাস দিয়েছেন লাল-সবুজের অধিনায়কত্বে পরিবর্তনের।


বাংলাদেশের অন্যতম সফল ব্যাটসম্যান তামিম ইকবাল। গত ৮-১০ বছর ধরে সব ফরম্যাটে বাংলাদেশের বেশিরভাগ সাফল্যের অন্যতম স্বার্থক রূপকারও বাঁ-হাতি এ ওপেনার। গত ১ সেপ্টেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুক লাইভে এসে বিশ্বকাপ না খেলার সিদ্ধান্তের কথা জানান তিনি। তারপর থেকেই মূলত শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়।


সূত্রঃ স্পোর্টসজোন২৪