সিপিএলের সেমিফাইনালে কে কার মুখোমুখি হবে দেখে নিন

ক্রিকেট দুনিয়া September 13, 2021 772
সিপিএলের সেমিফাইনালে কে কার মুখোমুখি হবে দেখে নিন

রবিবার শেষে হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরের লিগ পর্বের খেলা। যেখানে ৩০ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রত্যেক দল খেলেছে ৬ টি করে ম্যাচ। সেখান থেকে পয়েন্ট টেবিলের শীর্ষ চার উঠেছে সেমিফাইনালে। শেষ চার নিশ্চিত করা দলগুলো হলো ত্রিনবাগো নাইট রাইডার্স, সেন্ট লুসিয়া কিংস, গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স ও সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।


লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে সেন্ট কিটসকে হারিয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে সেমিতে উঠেছে ত্রিণবাগো নাইট রাইডার্স। হারলেও সমান ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে থেকে সেমিতে উঠেছে সেন্ট কিটস।

অন্যদিকে নিজেদের শেষ ম্যাচে জ্যামাইকাকে হারিয়ে তৃতীয়তে থেকে ১২ পয়েন্ট নিয়ে সেমিতে উঠেছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। হেরে যাওয়ায় বাদ পড়ে গেছে জ্যামাইকা। ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে সেন্ট লুসিয়া কিংস।


নিয়মানুযায়ী পয়েন্ট টেবিলের শীর্ষ দল ত্রিনবাগো নাইট রাইডার্স ও চতুর্থ দল সেন্ট লুসিয়া কিংস প্রথম সেমিফাইনালে পরস্পরের মুখোমুখি হবে। অপর সেমিফাইনালে লড়বে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ও তৃতীয় দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।


একনজরে সিপিএলের বাকি অংশের সূচি (বাংলাদেশ সময় অনুযায়ী)


১৪ সেপ্টেম্বর – ১ম সেমিফাইনাল – ত্রিনবাগো নাইট রাইডার্স বনাম সেন্ট লুসিয়া কিংস (রাত ৮টা)

১৫ সেপ্টেম্বর – ২য় সেমিফাইনাল – গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স বনাম সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস (রাত সাড়ে ১২টা)

১৫ সেপ্টেম্বর- ফাইনাল – (রাত ৮টা)।


সূত্রঃ স্পোর্টসজোন২৪