বিশ্বকাপের দল ঘোষণা নিয়ে বাবর আজমের ক্ষোভ প্রকাশ

ক্রিকেট দুনিয়া September 7, 2021 1,639
বিশ্বকাপের দল ঘোষণা নিয়ে বাবর আজমের ক্ষোভ প্রকাশ

চমক দিয়েই আসন্ন টি-২০ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। সেখানে প্রবীণদের মধ্যে মোহাম্মদ হাফিজ জায়গা পেলেও ঠাই হয়নি শোয়েব মালিকের। তবে ঘোষিত দল নিয়ে সন্তুষ্ট নন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। গত সোমবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।


পাকিস্তানের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমনই দাবি করেছে। নাম প্রকাশ না করে স্থানীয় জিও নিউজে পরিবেশিত খবরে বলা হয়, বিশ্বকাপের জন্য ঘোষিত দল নিয়ে আত্মবিশ্বাসী নন বাবর।


সূত্র আর জানায়, টি-টোয়েন্টি দলে আজম খান ও শোয়েব মাকসুদকে নেয়ায় অখুশী বাবর। পিসিবির সম্ভাব্য সভাপতি রমিজ রাজার প্রভাবেই আজম ও মাকসুদকে দলে নেয়া হয়েছে বলে দাবি তাদের।


ওই সূত্র বলছে, বাবরের পছন্দ ছিলো- ফাহিম আশরাফ ও ফখর জামান। এদেরকে টি-টোয়েন্টি দলে দেখতে চেয়েছিলেন বাবর। দল নির্বাচনের জন্য রাজার সাথে যোগাযোগও করেছিলেন বাবর। তবে তার কথা শোনা হয়নি।


সূত্র জিও নিউজকে জানিয়েছে, বিশ্বকাপের দল বাছাইয়ের মাধ্যমে বাবর আজমকে একটি বার্তা পাঠানো হয়েছে, দলে খেলোয়াড়দের অন্তর্ভুক্তির ব্যাপারে চিন্তা না করে নিজের খেলার উপর মনোযোগ দেয়া উচিত।


এর আগে জানা গিয়েছিল, দল নির্বাচন নিয়ে ক্রিকেট বোর্ডের সাথে দ্বন্দ্বের কারণে প্রধান কোচ হিসেবে পদত্যাগ করেছেন মিসবাহ। আজম খানকে দলে নেয়ায় খুশি নন মিসবাহ। দল নির্বাচন নিয়ে পিসিবির প্রধান নির্বাহি ওয়াসিম খানের সাথে তর্কও হয়েছিলো বলে জানা গেছে।


টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ-২য়ে ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বাছাই পর্ব পেরিয়ে আসার দু’টি দলের বিপক্ষে খেলবে পাকিস্তান। ২৪ অক্টোবর চিরপ্রতিন্দ্বন্দ্বি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।


সূত্রঃ স্পোর্টসজোন২৪