আইপিএল খেলবেন বলেই বাংলাদেশ সফরে আসবে না ওয়ার্নাররা

ক্রিকেট দুনিয়া July 2, 2021 1,268
আইপিএল খেলবেন বলেই বাংলাদেশ সফরে আসবে না ওয়ার্নাররা

ব্যাক্তিগত কারণ দেখিয়ে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের চূড়ান্ত দলে নাম লেখাননি অস্ট্রেলিয়ার ৭ অভিজ্ঞ খেলোয়াড়। তারা জানান, লম্বা সময় ধরে কোয়ারেন্টিনে থেকে হাঁপিয়ে উঠেছেন, তাই পরিবারের সঙ্গে থাকতে চান কিছুদিন।


তবে এখন বোল পাল্টেছেন সবাই। আরব আমিরাতে অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) স্থগিত হওয়া ম্যাচগুলো। এখানে খেলতেই উইন্ডিজ ও বাংলাদেশ সিরিজে খেলছেন না বলে জানাচ্ছে ক্রিকেটীয় ওয়েবসাইট ‘ক্রিকবাজ’।


প্রতিবেদনে জানানো হয়েছে, উইন্ডিজ ও বাংলাদেশ সফরের দল থেকে নাম সরিয়ে নেয়া ক্রিকেটাররা আইপিএলের বাকি অংশ খেলতে যাবেন আরব আমিরাতে।


দুই সফর থেকে নাম সরিয়ে নেয়া গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেইন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস ও ড্যানিয়েল শামদের এই সিদ্ধান্তকে ইতিবাচক হিসেবেও দেখছে ক্রিকেট অস্ট্রেলিয়া। কেন না, আইপিএলের পরেই আরব আমিরাতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।


করোনা মহামারিতে আইপিএল স্থগিত জয়ে যাবার পর ফ্র্যাঞ্চাইজিগুলো বেশ চিন্তিত ছিল খেলোয়াড়দের পাওয়া নিয়ে। এখন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররাই যে খেলবে তা না, অন্য দেসগগুলোর ক্রিকেটাররাও বাকি ম্যাচগুলোতে অংশ নেবে বলে জানাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড।


সূত্রঃ আরটিভি অনলাইন