৭ দিনে বাংলাদেশের সাথে ৫ টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া!

ক্রিকেট দুনিয়া June 30, 2021 1,101
৭ দিনে বাংলাদেশের সাথে ৫ টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া!

বাংলাদেশে হঠাৎ করোনার প্রকোপ বেড়ে গেছে। ১ জুলাই থেকে রাজধানী ঢাকাসহ সারা দেশে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। যদিও করোনার ভয়াল থাবার মধ্যেই ২৯ জুন জাতীয় ক্রিকেট দল খেলতে গেছে জিম্বাবুয়ে।


এদিকে আগামী আগস্টে ৫টি টি-টোয়েন্টি খেলার জন্য অস্ট্রেলিয়ার বাংলাদেশে আসার কথা আছে। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খানের এ বিষয়ে বলেছেন এখনও সব ঠিকঠাক আছে। আকরাম জানিয়েছেন, অস্ট্রেলিয়ান বোর্ড যেমন কোভিড প্রটোকল চাচ্ছে, বিসিবির পক্ষ থেকে তা দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে। তাই শঙ্কার কিছু নেই এখন পর্যন্ত।


সিরিজটি নিয়ে আকরাম বলেন, ‘আমরা কাজ করছি। এখন পর্যন্ত সব কিছু কনফার্ম আছে। ওরা (অস্ট্রেলিয়ান বোর্ড) যা-ই চাচ্ছে, আমরা তা করার চেষ্টা করছি। প্রায় সব কাজই শেষ। ৯০-৯৫% কাজ হয়ে গেছে। আমরা ধরে নিতে পারি, যদি ভবিষ্যতে কোনো খারাপ কিছু না হয়, তাহলে ওরা (অস্ট্রেলিয়া জাতীয় দল) আসবে।’


বিসিবির ক্রিকেট অপারেশন্স প্রধান বাংলাদেশ আর অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজের সম্ভাব্য সময় সূচিও জানিয়ে দিয়েছেন। কবে কোন ম্যাচ, তা না জানালেও আকরাম খান জানান, অস্ট্রেলিয়া ২ থেকে ৮ আগস্টের মধ্যে ৫টি টি-টোয়েন্টি খেলবে। সব ক’টা ম্যাচ হবে একই ভেন্যু, মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪