শক্তিশালী ব্যাটারির নতুন ফিচার ফোন আনলো ওয়ালটন

মোবাইল ফোন রিভিউ November 7, 2017 1,368
শক্তিশালী ব্যাটারির নতুন ফিচার ফোন আনলো ওয়ালটন

শক্তিশালী ব্যাটারির নতুন ফিচার ফোন এনেছে ওয়ালটন। ‘পি১২’ মডেলের নতুন এই ফিচার ফোনে ব্যবহৃত হয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা দেবে দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ।


ওয়ালটন সূত্রে জানা গেছে ডুয়াল সিমের ফোনটিতে রয়েছে ২.৪ ইঞ্চির উজ্জ্বল রেজুলেশনের পর্দা। ফোনটির বিশেষ ফিচারের মধ্যে আছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার। রয়েছে বিল্ট-ইন অ্যান্টেনা ও রেকর্ডিংসহ সুবিধাসহ এফএম রেডিও। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিং এবং ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা।


ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে পাওয়ার সেভিং মোড, জিপিআরএস, ব্লুটুথ, বিল্ট-ইন ফেসবুক, উজ্জ্বল আলোর এলইডি টর্চ, কি-প্যাড লাইট ও টর্চ নোটিফিকেশন, শক্তিশালী স্পিকার, ব্যাকলিস্ট ও হোয়াইট লিস্ট এবং অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধা।


আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। দাম মাত্র ১,২৭০ টাকা। উল্লেখ্য, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের ফিচার ফোন।


এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৪৫০ টাকা। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।