চট্টগ্রাম টেস্ট রেখেই দেশে ফিরে গেলেন চান্দিমাল

ক্রিকেট দুনিয়া April 2, 2024 199
চট্টগ্রাম টেস্ট রেখেই দেশে ফিরে গেলেন চান্দিমাল

চলছে বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন। ম্যাচের একাদশে থাকা লঙ্কান ব্যাটার দিনেশ চান্দিমাল খেলা চলাকালেই দেশের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন। জানা গেছে, পারিবারিক কারণে চট্টগ্রাম টেস্ট শেষ না করেই দেশ ফিরেছেন লঙ্কান এই ব্যাটার।


জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচের প্রথম ইনিংসে দারুণ ব্যাটিং করেন চান্দিমাল। ১০৪ বলে করেন ৫৯ রান। আর দ্বিতীয় ইনিংসে তার ব্যাট থেকে আসে ৭ বলে ৯ রান। তবুও খেলার মাঝপথেই দেশ ত্যাগ করেছেন তিনি। লঙ্কান দলের পক্ষ থেকেই মূলত জানানো হয়েছে এই কথা।


লঙ্কান বোর্ড থেকে জানানো হয়েছে, শ্রীলঙ্কা ক্রিকেট, তার সতীর্থ এবং কোচিং স্টাফের সদস্যরা চান্দিমালকে পূর্ণ সমর্থন দিচ্ছে। তার এবং তার পরিবারের গোপনীয়তাকে সম্মান করতে অনুরোধ করছে।


মঙ্গলবার সকালে যখন চতুর্থদিনের খেলা চলছে তখন শ্রীলঙ্কার বিমান ধরেন চান্দিমাল। ওই সময় দ্বিতীয় ইনিংসের খেলা এগিয়ে নিচ্ছিল তার দল। ৪৯১ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটে ১৫৭ রান তুলে ইনিংস ঘোষণা করেছে সফরকারীরা।


এর আগে প্রথম ইনিংসে ৫৩১ রান করেছে শ্রীলঙ্কা। জবাবে বাংলাদেশ দল অলআউট হয়েছে ১৭৮ রানে। ৫১১ রানের বিশাল লক্ষ্য সামনে নিয়ে ব্যাটিং করছে টাইগাররা।