মুস্তাফিজকে নিয়ে ফেসবুকে যা লিখলো চেন্নাই সুপার কিংস

ক্রিকেট দুনিয়া February 20, 2024 44,604
মুস্তাফিজকে নিয়ে ফেসবুকে যা লিখলো চেন্নাই সুপার কিংস

বিপিএলে অনুশীলনের সময় ফিজ মাথায় বলের আঘাত পেয়ে রক্তাক্ত হয়েছেন মুস্তাফিজ। চোটগ্রস্ত এই পেসারের সুস্থতা কামনায় বার্তা পাঠিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে আজ (মঙ্গলবার) দলটি টাইগার পেসারের উদ্দেশে বার্তা দিয়েছে। মুস্তাফিজের ছবি দিয়ে তারা ক্যাপশনে লিখেছে, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’


এর আগে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলের মিনি নিলামে ২ কোটি রুপিতে ২৮ বছর বয়সী পেসারকে কিনে নেয় চেন্নাই। এরপর তাকে নিয়ে সামাজিক মাধ্যমে বেশ সরব ছিল দলটি। সর্বশেষ তার চোট নিয়ে তারা বার্তা পাঠিয়েছে।


ফিজকে দলে নেওয়ার কারণ নিয়ে এর আগে চেন্নাইয়ের নির্বাহী কেএস বিশ্বনাথন জানিয়েছিলেন, ‘আমি বলব যে যাদেরকে নেওয়ার লক্ষ্য আমাদের ছিল, তাদের প্রায় সবাইকেই পেয়েছি। সত্যি বলতে, মিচেলকে (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) নিয়ে আমাদের পরিকল্পনা ছিল। আমাদের আরও মনে হয়েছে, মাঠের দুই পাশের সীমানা বিবেচনায় নিয়ে চিপকের উইকেটে মুস্তাফিজ ভালো একটি পছন্দ হতে পারে।’


এদিকে, দুদিন চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ ছাড়পত্র পেয়ে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দিয়েছেন মুস্তাফিজ। এ নিয়ে কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানিয়েছেন, গতকাল (সোমবার) রাতে মুস্তাফিজের সিটি স্ক্যান করার পর নিউরো সার্জন ও বিসিবি বিষয়টি নিয়ে আলোচনা করেছে।


এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ইতোমধ্যে তিনি সেখানে পৌঁছেও গেছেন। মুস্তাফিজের চোটের জায়গা পরিস্কার ও পুনর্বাসনে রয়েছে। আগামী ৩ দিন তার মাথায় ড্রেসিং করানো হবে। এরপর পুনরায় ২৩ ফেব্রুয়ারি নিউরো সার্জনরা তার চোট পর্যবেক্ষণ করবেন।


এর আগে রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।


সূত্রঃ ঢাকা পোস্ট