আল হিলাল ক্লাবে নেইমারের প্রথম ম্যাচ কবে, কখন

খেলাধুলার বিবিধ August 16, 2023 1,096
আল হিলাল ক্লাবে নেইমারের প্রথম ম্যাচ কবে, কখন

নেইমার জুনিয়র সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন। আল হিলাল ও নেইমার এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন। ভিডিওতে নেইমার জানিয়েছেন, 'আমি সৌদিতে আছি। আমি এখন আল হিলালি।'


চুক্তির সবকিছু ঠিকঠাক হওয়ার পর এখন প্রো লিগে নেইমারের অভিষেকের অপেক্ষা। এজন্য খুব বেশি অপেক্ষাও করতে হবে না ব্রাজিলিয়ান তারকার। শিগগিরই সৌদি ক্লাবটির জার্সিতে অভিষেক হতে চলেছে তারকা ফরোয়ার্ডের।


সৌদি প্রো লিগের লড়াইয়ে চলতি মৌসুমের দ্বিতীয় ম্যাচে আল ফেইহার বিপক্ষে দেখা যেতে পারে নেইমারকে। ১৯ আগস্ট বাংলাদেশ সময় রাত ১২টায় নেইমারদের ঘরের মাঠ কিং ফাহাদ স্টেডিয়ামে গড়াবে ম্যাচটি।


প্রো লিগের নতুন মৌসুমে জয় দিয়ে শুরু করেছে আল হিলাল। প্রথম ম্যাচে আবহাকে ৩-১ গোলে হারিয়েছে নেইমারের নতুন ক্লাব। ২০২২-২৩ মৌসুম তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করেছিল তারা।


ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, নেইমার প্রতি মৌসুমে আল হিলাল থেকে বেতন বাবদ ১৫০ মিলিয়ন ডলার পাবেন। দুই মৌসুমে পাবেন ৩০০ মিলিয়ন।


যা তাকে বিশ্বের সর্বোচ্চ বেতনভুক্ত ক্রীড়াবিদের তকমা দিচ্ছে। আল নাসর থেকে রোনালদো মৌসুমে ২১৭ মিলিয়ন ডলার আয় করলেও তার নিট বেতন ১৫০ মিলিয়নের কম।


সূত্রঃ সমকাল অনলাইন