সৌদি ক্লাব আল হিলাল এ যেতে যা যা শর্ত দিয়েছেন নেইমার

খেলাধুলার বিবিধ August 15, 2023 7,216
সৌদি ক্লাব আল হিলাল এ যেতে যা যা শর্ত দিয়েছেন নেইমার

ইউরোপের ফুটবল ছেড়ে মাত্র ৩১ বছর বয়সেই সৌদি আরবে পাড়ি জমাতে যাচ্ছেন তিনি। ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তির সবকিছু ঠিকই হয়ে আছে। বাকি আছে শুধু আনুষ্ঠানিক ঘোষণা। সৌদি ক্লাবটিতে মেডিকেল টেস্ট হওয়ার পর সেটাও খুব দ্রুতই সম্পন্ন হয়ে যাবে বলে দাবী করছে আন্তর্জাতিক গণমাধ্যম।


এদিকে ব্রাজিলিয়ান এই তারকাকে নিজের করে পেতে বেশ বড় অঙ্কের অর্থই খরচ করতে হচ্ছে আল হিলালকে। গণমাধ্যমের খবর অনুযায়ী, নেইমারের সঙ্গে আল হিলালের চুক্তি হচ্ছে দুই বছরের। প্রতি মৌসুমে ১৫০ মিলিয়ন করে দুই বছরে ৩০০ মিলিয়ন ইউরোর পারিশ্রমিক পাবেন ব্রাজিলিয়ান এই তারকা।


এছাড়া ২০১৭ সালে দলবদলের রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কেনা পিএসজি পেতে যাচ্ছে ১০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি অর্থ। ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তি করতে সম্মত হয়েছেন নেইমার। এছাড়াও নেইমার আল হিলালকে বেশ কিছু শর্ত দিয়েছেন, যা মেনে নিয়েছে সৌদি ক্লাবটি।


সংবাদমাধ্যম ফুট মার্কেতো জানিয়েছে, পিএসজি তারকা নাকি আল হিলালের কাছে একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন। সেটাতে সৌদি আরবের ক্লাবটি রাজি হয়েছে। এছাড়া নেইমারের শর্ত আছে আরও।


বিয়ে করা ছাড়াই প্রেমিকা ব্রুনো বিয়ানকার্দির সঙ্গে সৌদি আরবে থাকতে চান নেইমার। দেশটিতে বিবাহ বহির্ভূতভাবে নারী-পুরুষ একই ছাদের নিচে থাকা কঠোরভাবে নিষিদ্ধ হলেও নেইমারের বেলা সে নিয়ম থাকবে না।


এর আগে ক্রিশ্চিয়ানো রোনালদোকেও তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে বিয়ে করা ছাড়াই একসঙ্গে থাকার অনুমতি দিয়েছিল দেশটি। এর বাইরে কিছু আর্থিক সুবিধাও পাচ্ছেন নেইমার।


আল হিলাল কোনো ম্যাচ জিতলেই বোনাস হিসেবে ৮০ হাজার ইউরো পাবেন নেইমার। আর সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রচারণামূলক কোনো পোস্ট বা স্টোরি দিলেই প্রতিটি পোস্ট বা স্টোরির জন্য নেইমারের অ্যাকাউন্টে যোগ হবে ৫ লাখ ইউরো!