প্রেমিকার সঙ্গে প্রতারণার ব্যাপারে যা বললেন নেইমার

খেলাধুলার বিবিধ June 22, 2023 688
প্রেমিকার সঙ্গে প্রতারণার ব্যাপারে যা বললেন নেইমার

গত এপ্রিলে সন্তান আগমনের খবর জানানো এই যুগল নাকি একটি চুক্তি করেছেন, যেখানে প্রেমিকা ব্রুনাই তাকে তার সঙ্গে প্রতারণা করে অন্য কারও সঙ্গে প্রেম করার অনুমতি দিয়েছেন! ব্রাজিলিয়ান সংবাদকর্মী এরলান বাস্তোস ও গসিপ সাইট এমঅফের বরাতে এই খবর প্রকাশ করেছেন নিউইয়র্ক পোস্ট।


বাস্তোস দাবি করেন, ডিজিটাল প্ল্যাটফর্মের ইনফ্লুয়েন্সার ফের্নান্দো কাম্পোসের সঙ্গে নাকি প্রেম করছেন নেইমার। কিন্তু চুক্তির বিষটি অস্বীকার করে বাস্তোসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন ব্রুনা বিয়ানকার্দি।


তবে প্রেমিকা সৎ থাকলেও নেইমার যে কিছু ঘটিয়েছেন তা প্রায় নিশ্চিত। এ নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি খোলা চিঠি পোস্ট করেন নেইমার। প্রেমিকার কাছে ক্ষমা চেয়ে পিএসজি তারকা লিখেন, ‘ব্রুনা, আমি এটা তোমাদের (বিয়ানকার্দি এবং সন্তান) জন্য করছি। অসমর্থনীয় বিষয়কে যৌক্তিক বানানোর চেষ্টা করছি।


এটা করার প্রয়োজন ছিল না। কিন্তু তোমাকে আমার জীবনে প্রয়োজন। আমি জানি, এসব ঘটনায় তুমি কতটা ভুগছ এবং কতটা আমার পাশে থাকতে চাও। আমিও তোমার পাশে আছি। আমি ভুল করেছি। তোমার সঙ্গে ঠিক কাজটা করিনি।’


তিনি আরও লিখেন, ‘বলতে ভয় নেই, আমি প্রতিদিনই ভুল করি। সেটা মাঠ ও মাঠের বাইরে। কিন্তু ব্যক্তিগত জীবনের ভুলগুলো আমি ঘরে বসে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে ঠিক করি। আর এ সবকিছুই আমার জীবনে অন্যতম বিশেষ মানুষটির জন্য। আর সেই মানুষটি আমার স্বপ্নের নারী, আমার সন্তানের মা। বিষয়টি তার পরিবারকে ক্ষতিগ্রস্ত করেছে, যা এখন আমার পরিবারও।’


নিজেদের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হচ্ছে ভেবে নেইমার লিখেন, ‘ব্রুনা, নিজের ভুলের জন্য আমি আগেই ক্ষমা চেয়েছি। অকারণে যে গুঞ্জন চলছে সে জন্য। কিন্তু আমি সবার সামনেই স্বীকার করছি, ব্যক্তিগত কোনো বিষয় যখন সামনে চলে আসে, তখন সে বিষয়ে সবার সামনেই ক্ষমা চাওয়া উচিত।


তোমাকে ছাড়া আমি নিজেকে ভাবতে পারি না। অবশ্যই সন্তানের প্রতি আমাদের ভালোবাসা এবং যে লক্ষ্য নিয়ে এগোচ্ছি, তাতে সফল হতে পারব। একে অপরের প্রতি ভালোবাসাই আমাদের আরও শক্তিশালী করবে।’


ব্রুনা ও নেইমার ২০২১ সালে প্রথমবার ডেট করেন। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদ হয়ে যায়।


২০২৩ সালে তারা ফের সম্পর্কে জড়ান। আর এবার সন্তান আগমনের সুখবর দিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমের ঘোষণা এই যুগল লেখেন, আমরা তোমাকে স্বপ্নে দেখেছিলাম, আমরা তোমার আগমনের পরিকল্পনা করছি এবং তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করবে ও আমাদের সুখি করবে।


সূত্রঃ আমাদের সময়