রোজাদারদের জন্য মাঠে ইফতারের আয়োজন করবে চেলসি

খেলাধুলার বিবিধ March 15, 2023 324
রোজাদারদের জন্য মাঠে ইফতারের আয়োজন করবে চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে নতুন এক ইতিহাস তৈরি করতে যাচ্ছে চেলসি। আসন্ন রমজান মাসে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) প্রথম ক্লাব হিসেবে মাঠেই ইফতারের আয়োজন করবে স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটি।


পবিত্র রমজান মাসে মাসব্যপী রোজা রেখে আল্লাহর আনুগত্য পালনের চেষ্টা করেন ধর্মপ্রাণ মুসলমানরা। এবার সেই আয়োজনে শামিল হতে যাচ্ছে চেলসি। নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে উন্মুক্ত ইফতারের আয়োজন করবে তারা।


২৬ মার্চ সকলের জন্য স্টেডিয়াম উন্মুক্ত করে দিবে চেলসি। মাঠের পাশের খোলা জায়গায় বসে ইফতার করতে পারবে যে কেউ। তার জন্য কোনো অর্থও খরচ করতে হবে না ইফতার করতে আসা অতিথিদের।


রমজান টেন্ট প্রজেক্টের সঙ্গে যৌথভাবে উন্মুক্ত ইফতারের আয়োজনটি করে চেলসি। লন্ডনের বৃহৎ মুসলিমগোষ্ঠীকে একসঙ্গে করার জন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাবটি।


রমজান টেন্ট প্রজেক্টের প্রতিষ্ঠাতা ওমর সালহা বলেন, স্ট্যামফোর্ড ব্রিজে উন্মুক্ত ইফতারের আয়োজন করার সিদ্ধান্ত নিতে পেরে আমরা গর্বিত।


ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি প্রথম ক্লাব হবে যারা এ আয়োজন করছে। গত এক দশক ধরেই রমজান টেন্ট প্রজেক্ট বিভিন্ন জায়গায় উন্মুক্ত ইফতারের আয়োজন করে আসছে।


সূত্র: চেলসি/ চ্যানেল২৪