ভারতের হারের পর গালির শিকার হলেন আনুশকা!

খেলাধুলার বিবিধ December 20, 2020 1,007
ভারতের হারের পর গালির শিকার হলেন আনুশকা!

দিবারাত্রির টেস্টে ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করল অস্ট্রেলিয়ার দুই পেসার প্যাট কামিন্স ও জস হ্যাজেলউড। নিজেদের টেস্ট ইতিহাসের সর্বনিম্ন ৩৬ রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস।


জয়ের জন্য স্বাগতিকদের সামনে টার্গেট দাঁড়ায় মাত্র ৯০ রান। এই মামুলি টার্গেট সহজেই উতরে যায় অস্ট্রেলিয়া। ৮ উইকেটের সহজ জয় তুলে নেয় অজিরা। এই জয়ে চার ম্যাচ টেস্ট সিরিজে ১-০’তে এগিয়ে যায় অজিরা।


এই পরাজয়ের প্রভাব পড়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার ওপরও। যদিও বরাবরই এমন পরিস্থিতিতে পড়তে হয় তাঁকে। কোহলির পার্ফমেন্স ভাল না হলে সব দায় যেন বর্তায় আনুষ্কার ওপর। নেটিজেনরা ঘিরে ধরে তাঁকেই।


এবারও তার ব্যতিক্রম হয়নি। কোহলি কেন হারল? এ নিয়ে নেটিজেনরা মেতেছেন বুলিংয়ে। সেই বুলিংয়ের শিকার হচ্ছেন আনুশকা। সামাজিক মাধ্যমে কেউ কেউ তীর্জকভাবে লিখেছেন, আনুশকার প্রসববেদনা উঠেছে। তাই কোহলি দ্রুত টেস্ট শেষ করার তাগিদে দেশকে লজ্জাজনক হারের মুখে ঠেলে দিয়েছে!


উল্লেখ্য, ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে বক্সিং ডে টেস্ট। ভারত বাকি সিরিজে পাবে না কোহলিকে। তিনি পিতৃত্বকালীন ছুটিতে ভারতে ফিরবেন। রোহিত শর্মা অস্ট্রেলিয়ায় পৌঁছে গেলেও কোয়ারান্টাইনে রয়েছেন। ১৪ দিনের কোয়ারান্টাইন নিয়ম শিথিল না করলে তাঁর পক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে নামা সম্ভব নয়।


সূত্রঃ অনলাইন