সাকিবের নিরাপত্তায় গানম্যান দিলো বিসিবি

খেলাধুলার বিবিধ November 18, 2020 692
সাকিবের নিরাপত্তায় গানম্যান দিলো বিসিবি

কলকাতার কালীপূজা মন্দির উদ্বোধন করার অভিযোগ এনে সম্প্রতি ফেসবুক লাইভে সিলেট থেকে মহসিন তালুকদার নামের এক যুবক সাকিবকে রাম দাঁ দেখিয়ে হত্যার হুমকি দেয়। যুবককে র‌্যাব আটক করলেও সাকিবের নিরাপত্তায় একজন গানম্যান দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


এই সশস্ত্র নিরাপত্তারক্ষী সাকিব আল হাসানের বাসা থেকে মিরপুর স্টেডিয়ামে আসা যাওয়ার সময় বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে থাকবেন। এ খবর জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন। সাকিবকে হত্যার হুমকিটি বিসিবি গুরুত্বের সঙ্গে দেখছে বলেও জানান তিনি।


বুধবার (১৮ নভেম্বর) নিজামুদ্দিন চৌধুরী বলেন, সাকিব আল হাসানের নিরাপত্তার বিষয়ে সজাগ বিসিবিও। সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে আমরা সাকিবের নিরাপত্তার বিষয়টি নিয়ে কথা বলেছি আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সঙ্গেও।


প্রসঙ্গত নিষেধাজ্ঞা থাকায় গত এক বছর গণমাধ্যমের সামনে আসতে পারেননি সাকিব। তাই নিষেধাজ্ঞা শেষে বেশ কিছু সামাজিক ও ব্যবসায়িক কর্মকাণ্ডে অংশ নিয়েছেন। সম্প্রতি দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর বের হয়, কলকাতায় একটি কালীপূজা মন্দিরে উদ্বোধন করতে যান সাকিব।


এরপর থেকে ক্ষোভে ফুঁসে উঠেছে অনেকে। গত কদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিবকে নিয়ে আলোচনা হয়েছে পক্ষে-বিপক্ষে। কলকাতায় পূজা উদ্বোধনে যাওয়া নিয়ে তাকে ফেসবুক লাইভে এসে সাকিবকে কুপিয়ে টুকরো করে ফেলার হুমকিও দেন মহসিন নামের ওই যুবক। পরে অবশ্য আরেকটি লাইভ ভিডিয়োতে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন তিনি।


সূত্রঃ আমাদের সময়