আমি পূজার উদ্বোধন করতে যাইনি : সাকিব

খেলাধুলার বিবিধ November 16, 2020 834
আমি পূজার উদ্বোধন করতে যাইনি : সাকিব

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মণ্ডপে কালীপূজা উদ্বোধন করেন বলে এমন গুঞ্জন ছড়িয়ে পরে পুরো দেশে। এতে সমালোচনার মুখোমুখিও হয়েছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন। তবে এবার এই বিষয়ে মুখ খুললেন সাকিব।


নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব জানান, আমি কখনোই পূজার উদ্বোধন করিনি বা উদ্বোধন করতে যাইনি। তার ভাষায়, “প্রথমেই বলতে চাই, আমি নিজেকে একজন গর্বিত মুসলমান হিসেবে মনে করি। আমি সেটাই চেষ্টা করি পালন করার। ভুলত্রুটি হবেই, ভুলত্রুটি নিয়েই আমরা জীবনে চলাচল করি। আমার কোনো ভুল হয়ে থাকলে অবশ্যই আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থনা করছি।”


“নিউজ কিংবা সোশ্যাল মিডিয়া সবখানে এসেছে আমি নাকি পূজার উদ্বোধন করতে গিয়েছি। আমি কখনোই পূজার উদ্বোধন করিনি বা উদ্বোধন করতে যাইনি। এটার প্রমাণ আপনারা অবশ্যই পাবেন। অনেক সাংবাদিক ভাইবোনেরা ওখানে ছিলেন। বা আপনারা ইনভাইটেশন কার্ডও যদি দেখেন, ওখানেই লেখা আছে কে উদ্বোধন করেছেন।”– যোগ করেন তিনি।


এছাড়া তিনি আরও বলেন, “যেখানে আমাদের অনুষ্ঠান হয়েছে সেটি পূজা মণ্ডপ ছিল না। পাশে আরেকটি মঞ্চ ছিল। সেখানে অনুষ্ঠান করা হয়েছিল। পুরো অনুষ্ঠান সেখানে হয়। প্রায় ৪০-৪৫ মিনিট ব্যাপী অনুষ্ঠানে আমি ছিলাম এবং সেখানে কোনো ধর্ম-বর্ণ নিয়ে কোনো কথা হয়নি।”


সূত্রঃ স্পোর্টসজোন২৪