ভারতের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

খেলাধুলার বিবিধ November 29, 2019 1,838
ভারতের বিপক্ষে ক্যারিবীয়দের দল ঘোষণা

ভারতের বিপক্ষে টি-২০ ও ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ফরম্যাটেই অধিনায়কত্ব করবেন অলরাউন্ডার কাইরন পোলার্ড। দলে জায়গা হয়নি সীমিত ওভারের ক্রিকেটে ক্যারিবীয়দের অন্যতম সেরা দুই অস্ত্র আন্দ্রে রাসেল ও ডোয়াইন ব্রাভোর।


ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল-তো আগেই জানিয়েছেন ভারত সফরে যাবেন না তিনি, খেলবে বিগ ব্যাশ বা বিপিএলেও। এর বদলে নিজেকে প্রস্তুত করবেন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। ফলে স্কোয়াডে রাখা হয়নি তাকে। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ রামদিন।


আগামী ৬ ডিসেম্বর হায়দরাবাদে মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। সিরিজের বাকি দুই ম্যাচ হবে থিরুভানান্থাপুরাম ও মুম্বাইয়ে। এরপর চেন্নাই, ভিজাগ ও কুটাকে হবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো।


উইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড - ফাবিয়ান অ্যালেন, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, ব্রেন্ডন কিং, এভিন লুইস, কেমো পল, খ্যারি পিয়েরে, কাইরন পোলার্ড, নিকলাস পুরান, দীনেশ রামদিন, শেরফান রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, হেইডেন ওয়ালশ ও কেসরিক উইলিয়ামস।


উইন্ডিজের ওয়ানডে স্কোয়াড - সুনিল অ্যামব্রিস, রস্টোন চেজ, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আলঝারি জোসেফ, ব্রেন্ডন কিং, এভিন লুইস, কেমো পল, খ্যারি পিয়েরে, কাইরন পোলার্ড, নিকলাস পুরান, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ।


সূত্রঃ অনলাইন