ভক্তকে দেশ ছেড়ে যাও মন্তব্য নিয়ে মুখ খুললেন কোহলি

খেলাধুলার বিবিধ November 9, 2018 980
ভক্তকে দেশ ছেড়ে যাও মন্তব্য নিয়ে মুখ খুললেন কোহলি

জন্মদিনে নিজের অফিসিয়াল অ্যাপ চালু করেছেন কোহলি। নাম ‘বিরাট কোহলি অ্যাপ’। অ্যাপে একটি ভিডিও আপলোড করেছেন কোহলি। ভিডিওতে দেখা যায় ভক্তদের বিভিন্ন ম্যাসেজের উত্তর দিচ্ছেন কোহলি।


এক ক্রিকেটভক্তকে দেশ ছাড়া মন্তব্যে সাফাই দিলেন বিরাট কোহলি। টুইটারে তিনি লিখলেন, ব্যক্তিগত পছন্দের স্বাধীনতার পক্ষেই তিনি। তাঁর মন্তব্য হালকাভাবে নেওয়ার অনুরোধও করেন ভারতীয় অধিনায়ক।


কোহলির টুইট, ''আমার জন্য এই ট্রোলিং নয় বলেই মনে করি। আমি 'এই ধরনের ভারতীয়' মন্তব্যটি নিয়েই বলেছি। পছন্দের স্বাধীনতার পক্ষে আমি। এটা হালকাভাবেই নাও বন্ধুরা। উৎসবের মৌসুমে আনন্দ করো। সবাইকে প্রীতি ও শুভেচ্ছা। ''


এর আগে গত বুধবার এক ক্রিকেটভক্তর নেতিবাচক মন্তব্যের জবাব দিয়ে গিয়ে মেজাজ হারান কোহলি। ওই ভক্ত লিখেছিলেন, বিরাটের ব্যাটিং অতিরিক্ত প্রশংসিত।


তাঁর ব্যাটিংয়ে তেমন বিশেষত্ব নেই। এই ধরনের ভারতীয়দের চেয়ে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের ব্যাটিং দেখতে পছন্দ তাঁর। ওই ক্রিকেটভক্তর এমন মন্তব্য পড়ার পর ক্ষুব্ধ হন বিরাট কোহলি। তিনি বলেন, আমার মনে হয় আপনার অন্য কোনও দেশে গিয়ে থাকা উচিত। আপনি এই দেশে বসবাস করবেন আর অন্য দেশকে ভালবাসবেন!


আমি আমাকে পছন্দ না-ই করতে পারেন। তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমার মনে হয় আপনার এই দেশ থেকে বেরিয়ে অন্য কোথাও গিয়ে থাকা উচিত। আপনি সবার আগে নিজের অগ্রাধিকার ঠিক করুন।


সূত্রঃ কালের কন্ঠ