জন্মবার জানাবে কোন মানুষ কেমন

লাইফ স্টাইল September 1, 2018 2,370
জন্মবার জানাবে কোন মানুষ কেমন

কোনো ব্যক্তির জন্মবার থেকে তার ব্যক্তিত্ব এবং চারিত্রিক গুণাবলি সম্পর্কে অনেক কিছুই জেনে নেয়া সম্ভব। জ্যোতিষশাস্ত্র মতে, কোনো ব্যক্তির জন্মবার তার ব্যক্তিত্ব এবং চরিত্রের উপর বিশেষ প্রভাব সৃষ্টি করে।


জাতক-জাতিকার ব্যক্তিত্ব এবং চারিত্রিক গুণাবলি অনেকটাই নির্ধারিত হয় তার জন্মবার অনুযায়ী। আসুন জেনে নেওয়া যাক কোন বারের জাতক-জাতিকা কেমন ব্যক্তিত্ব এবং চারিত্রের অধিকারী হতে পারে।


শনিবার: শনিবারে জন্ম নেয়া ব্যক্তি সচরাচর কৃতঘ্ন, কুটিল, আত্মকেন্দ্রিক, কার্যপণ্ডকারি, স্পর্শকাতর এবং বন্ধু-বান্ধবদের পক্ষে পীড়াদায়ক হয়ে থাকেন।


রবিবার: রবিবারে জন্ম হলে ব্যক্তি সচরাচর মিষ্টান্ন ভোজনপ্রিয়, অভিমানী, আত্মকেন্দ্রিক, ক্রোধী, লোভী, ধনী, কামপ্রবণ প্রকৃতির হয়ে থাকেন।


সোমবার: সোমবারে জাত ব্যক্তি সচরাচর ভোগী, অভিলাষী, গুণী, পণ্ডিত, নানা বিদ্যায় পারদর্শী, আশাবাদী এবং চরিত্রবান হয়ে থাকেন।


মঙ্গলবার: মঙ্গলবারে জাত ব্যক্তি মুর্খসঙ্গ প্রিয়, ধনবান, স্বাধীনচেতা, অধিকাংশ ক্ষেত্রে নাস্তিক, ভোগী, অনুতাপহীন এবং ধর্মশাস্ত্রাদি বিষয়ে অবিশ্বাসী হয়ে থাকেন।


বুধবার: বুধবারে জাত ব্যক্তি সচরাচর শাস্ত্রাদি বিষয়ে অভিজ্ঞ, দয়ালু, পণ্ডিত, আবেগপ্রবণ, আশাবাদী, সংবেদনশীল ও অত্যন্ত ভোগী স্বভাবের হয়ে থাকেন।


বৃহস্পতিবার: বৃহস্পতিবারে জাত ব্যক্তি সচরাচর বেদজ্ঞ, ধনসম্পদ ও পুত্র-পৌত্রাদি পরিবেষ্টিত, অনুচরযুক্ত, আশাবাদী এবং পুর্ণচেতা হয়ে থাকেন।


শুক্রবার: শুক্রবারে জাত ব্যক্তি সচরাচর ভোগী, ধনী, শৌর্যশালী, বহুভৃত্য যুক্ত, বেদজ্ঞ, আত্মবিশ্বাসী, দয়ালু এবং খুবই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন।