স্যামসাং জে২ সিরিজের স্মার্টফোনে আকর্ষণীয় অফার

Mobile Phone Offer February 5, 2017 2,310
স্যামসাং জে২ সিরিজের স্মার্টফোনে আকর্ষণীয় অফার

স্যামসাং মোবাইল গ্যালাক্সি জে২ সিরিজের স্মার্টফোনগুলোতে নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। এই অফারে গ্রাহকরা গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ (২০১৬) এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনগুলো কিনলে গ্রাহকদের জন্য রয়েছে একটি টি-শার্ট, পানির বোতল এবং স্টাইলিশ ফোন ব্যাক কভার।


এছাড়াও রবি এবং এয়ারটেল গ্রাহকরা গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ (২০১৬) এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোন কিনলে গ্রাহকরা পাবেন প্রতি মাসে ২৫০ মিনিট টক টাইম এবং ২ গিগাবাইট ইন্টারনেট ডাটা।


গ্রাহকরা এই অফারগুলো প্রতি মাসে ১৫ দিন মেয়াদে তিন মাস পর্যন্ত উপভোগ করতে পারবেন।


আকর্ষণীয় ডিজাইনের গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনে রয়েছে ৫ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ক্যাট ৪ এলটিই সাপোর্ট, ১দশমিক ৫গিগাবাইট র‌্যাম, ৮গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এর অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো।


ছবির জন্য এতে রয়েছে এফ/২.২ অ্যাপারচারসম্পন্ন ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে রয়েছে ২ হাজার ৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, সুবিধাজনক স্মার্ট সুইচ এবং এটেন্টিভ ইজি মোডসহ আকর্ষণীয় সব ফিচার।


গ্যালাক্সি জে২ স্মার্টফোনের মূল্য ৮ হাজার ৯৯০ টাকা, গ্যালাক্সি জে২ (২০১৬) এর মূল্য ১২ হাজার ৯৯০ টাকা এবং গ্যালাক্সি জে২ প্রাইম স্মার্টফোনের মূল্য ১১ হাজার ৪৯০ টাকা।


গ্রাহকরা স্টক থাকা পর্যন্ত দেশব্যাপি স্যামসাং অনুমোদিত স্টোরসমূহ থেকে জে সিরিজের স্মার্টফোনগুলো কিনে এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।


বিস্তারিত জানতে যেতে হবে : www.facebook.com/samsungmobilebangladesh এই ঠিকানায়।


সূত্রঃ অনলাইন