আরব আমিরাতের বিপক্ষে খেলবেন না সাকিব, অধিনায়ক সোহান

ক্রিকেট দুনিয়া September 15, 2022 1,052
আরব আমিরাতের বিপক্ষে খেলবেন না সাকিব, অধিনায়ক সোহান

সংযুক্ত আরব আমিরাত জাতীয় ক্রিকেটের দলের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক খেলবে বাংলাদেশ দল। প্রথমে জানা গিয়েছিল দুবাইয়ে এই প্রস্তুতি ক্যাম্পে দুটি প্রস্তুতিতে ম্যাচ খেলবে দুই দল। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচ দুটি আন্তর্জাতিক ম্যাচ রূপ নিয়েছে।


টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যে চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দল নিয়েই বিশ্বকাপের প্রস্তুতির জন্য ২২ সেপ্টেম্বর দুবাই যাচ্ছে বাংলাদেশ দল। ২৫ ও ২৭ সেপ্টেম্বর সেখানে স্বাগতিক দলের বিপক্ষে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৮ সেপ্টেম্বর দেশে ফিরবেন ক্রিকেটাররা।


তবে দুবাই এই টি-টোয়েন্টি সিরিজে থাকছেন না দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য ইতিমধ্যেই সাকিব আল হাসানকে খেলার অনুমতি দিয়েছে বিসিবি। তাইতো দুবাইয়ের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বৃহস্পতিবার মিরপুরে বলেছেন, “সাকিব আল হাসানকে আমরা আগেই তো একটা ঘরোয়া টুর্নামেন্টের জন্য এনওসি (অনাপত্তিপত্র) দিয়েছিলাম। এখনো সেভাবেই পরিকল্পনা আছে”।


সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট