তরুণীকে পটাতে কুমিরের নদীতে ঝাঁপ

ভয়ানক অন্যরকম খবর March 21, 2017 2,127
তরুণীকে পটাতে কুমিরের নদীতে ঝাঁপ

অস্ট্রেলিয়ায় এক ব্রিটিশ তরুণীকে পটাতে কুমির উপদ্রুত নদীতে ঝাঁপ দিয়েছে স্থানীয় এক তরুণ। কোনো রকমে প্রাণে বাঁচলেও কুমিরের কামড় খেয়ে হাসপাতালে এখন চিকিৎসাধীন ওই তরুণ।


উত্তর কুইন্সল্যান্ডের ইনিসফেইল এলাকার একটি হোটেলে ইংল্যান্ড থেকে ঘুরতে আসা সোফি প্যাটারসন রোববার ভোরে তার বন্ধুদের সঙ্গে বসে পান করছিলেন।


ওই সময় সেখানে ছিলেন অস্ট্রেলীয় তরুণ ১৮ বছরের লি ডি পাউ। এসময় সোফিকে পাউ জানান, কুইন্সল্যান্ডে অস্ট্রেলীয়দের তুলনায় ব্রিটিশদের কুমির বেশি খায়।


আর চাইলে কুমির উপদ্রুত নদীতে নেমে তিনি এর প্রমাণও দিতে পারেন। এরপরই পাউ কুমির উপদ্রুত নদী জনস্টনে ঝাঁপ দেন। নদীতে পড়ার সঙ্গে সঙ্গেই একটি কুমির কামড় বসিয়ে দেয় পাউয়ের হাতে।


কীভাবে সেখান থেকে বেঁচে এসেছেন তার বিবরণ পাউ দিয়েছেন নিজের জবানিতেই। তিনি বলেছেন, ‘ওই সময় আমি কুমিরটির নাক ও মাথার মাঝখানে ঘুষি মারি। আমার দ্বিতীয় ঘুষিটি সোজা এটার চোখে আঘাত হানে। এরপরই এটি চলে যায়।’


নদী থেকে পাউকে উদ্ধার করে কেইরনস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পাউয়ের বাম হাতে বেশ জখম হয়েছে। তবে সৌভাগ্যবশতঃ তার হাতটি কেটে ফেলতে হবে না।


যাকে পটাতে এই ঝুঁকি সেই সোফি বলেছেন, ‘সে যা করেছে তাতে আমি মনে করি ও অনেক সাহসী।’ পাউ সুস্থ হয়ে উঠলেই তারা দুজন ঘুরতে যাবেন।


আর হাসপাতালে বিছানায় শুয়ে সোফি সম্পর্কে বীর পাউ বলেছেন, ‘ও অনেক সুন্দরী, যত্নবান এবং দয়ালু।’


- রাইজিংবিডি