পাকিস্তানের বিপক্ষে হারের কারণ হিসেবে যা বললেন রোহিত

ক্রিকেট দুনিয়া September 5, 2022 27,179
পাকিস্তানের বিপক্ষে হারের কারণ হিসেবে যা বললেন রোহিত

এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেটের পরাজয় বরণ করে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, পাকিস্তানকে কৃতিত্ব দিতে চাই। তারা আমাদের চেয়ে ভালো খেলেছে। ভিরাট কোহলি দারুণ ফর্মে আছে, দলের জন্য এটা সুখবর। মাঝের দিকে কয়েকটি উইকেট হারানোর পর ভিরাটের ইনিংস আমাদের ম্যাচে টিকিয়ে রেখেছিল।


রোহিত শর্মা আরও বলেন, ভেবেছিলাম আমাদের স্কোর জয়ের জন্য যথেষ্ট হবে। যেকোনো পিচ ও কন্ডিশনে ১৮০ একটি ভালো স্কোর। কিন্তু ইনিংসের মাঝপথে উইকেট নিতে না পারলে কাজ কঠিন হয়ে যায়। আজকের ম্যাচ থেকে আমরা অনেক কিছুই শিখেছি। এ ধরনের ম্যাচ সাধারণত সেরা পারফরমেন্সই আশা করে।


অনেক ধরনের চ্যালেঞ্জই থাকে আর সবকিছু নিজেদের অনুকূলেও যায় না। আমাদের খেলোয়াড়দের ম্যাচ জয়ের প্রতিভা ও সক্ষমতা আছে। তবে প্রতিপক্ষও দুর্দান্ত খেলেই ম্যাচ জয় করেছে। ভারত-পাকিস্তানের থ্রিলারে জয়ের জন্য যে স্নায়ুক্ষয়ী লড়াইকেও সামলাতে হয় সেটাই ছিল রোহিত শর্মার কণ্ঠে।


তিনি বলেন, দারুণ চাপের ম্যাচ ছিল এটা। মনোযোগ ধরে রাখতে হয়েছে প্রতিটি মুহূর্তে। এ ধরনের ম্যাচ আসলে খেলোয়াড়দের কাছ থেকে অনেক ধরনের সক্ষমতাই আশা করতে থাকে। তবে আমরা শান্ত আছি। এমনকি রিজওয়ান এবং নওয়াজের জুটির সময়ও আমরা ঠাণ্ডা মাথায় করণীয় নিয়ে ভেবেছি। কিন্তু তারা সত্যিই খুব ভালো ব্যাট করেছে।


সূত্রঃ স্পোর্টসজোন২৪