লঙ্কান অধিনায়কের মন্তব্যের জবাবে যা বললেন মিরাজ

ক্রিকেট দুনিয়া August 29, 2022 979
লঙ্কান অধিনায়কের মন্তব্যের জবাবে যা বললেন মিরাজ

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর লঙ্কান অধিনায়ক দানুশ শানাকার এক মন্তব্য নিয়ে চারিদিকে শুরু হয়েছে নানা আলোচনা এবং সমালোচনা। সংবাদ সম্মেলনে তিনি বাংলাদেশ দলকে নিয়ে বলেছিলেন, “সাকিব এবং মুস্তাফিজ ছাড়া বাংলাদেশ দলে আর ওয়ার্ল্ড ক্লাস কোন বোলার নেই। আফগানিস্তানের থেকে বাংলাদেশকে মোকাবেলা করা তাই সহজ হবে”।


তবে লঙ্কান অধিনায়কের এই জবাব মাঠে দিতে চায় বাংলাদেশ এমনটাই জানিয়েছেন বাংলাদেশের দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। গতকাল রবিবার আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মেহেদী হাসান মিরাজ এই প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন।


এ সময় তিনি বলেন, “আসলে ভালো খারাপ এটা মাঠে প্রমাণ হবে। আপনি দেখেন, একটা ভালো দল মাঠে খারাপ খেললে তারা অবশ্যই ম্যাচ হেরে যাবে আবার খারাপ দল ভালো খেললে তারা জিতে যাবে। মন্তব্যটা কিন্তু এরকম না যে আমরা খারাপ আমরা ভালো। কিন্তু মাঠে পরিচয় হবে কে ভালো কে খারাপ। কারণ যারা ভালো খেলবে দিন শেষে তারাই ম্যাচ জিতবে।”


মিরাজ আরও বলেন, “আমি সব সময় যে জিনিসটা চিন্তা করি সেটা হল আমরা মাঠে সবসময় ভালো ক্রিকেট খেলতে চাই। আমরা মাঠেই প্রমাণ দিতে চাই। আমরা যদি ভালো ক্রিকেট খেলি মাঠে তাহলে অবশ্যই সবাই জানবে আমরা ভালো ক্রিকেট খেলেছি, আমরা ভালো দল। আগে থেকেই সব ভবিষ্যদ্বাণী না করে ভালো ক্রিকেট খেলতে চাই।”