প্রথম প্রস্তুতি ম্যাচে আফিফদের হারিয়ে জয় পেলো সাকিবরা

ক্রিকেট দুনিয়া August 21, 2022 1,047
প্রথম প্রস্তুতি ম্যাচে আফিফদের হারিয়ে জয় পেলো সাকিবরা

এশিয়া কাপে সুযোগ পাওয়া ক্রিকেটারদের সাথে আরো কিছু ক্রিকেটার যোগ করে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে প্রথম প্রস্তুতি ম্যাচ। যেখানে ১৬ রানে জয়লাভ করেছে সাকিব আল হাসানের দল।


এদিকে প্রথম প্রস্তুতি ম্যাচে আগে ব্যাট করছে সাকিব আল হাসানের লাল দল। নির্ধারিত ২০ ওভারে ১৬৫ রান সংগ্রহ করেছে সাকিব আল হাসানের লাল দল। জবাবে ব্যাট করতে নেমে আফিফ হোসেনের দল করেন ১৪৮ রান। তবে প্রস্তুতি ম্যাচে বলে দুইবার করে ব্যাটিং করেছেন এনামুল হক বিজয় ও সাকিব আল হাসান।


প্রথমবারে ৪ রান করে আউট হলেও দ্বিতীয় সুযোগে ১৭ রান করেন বিজয়। সাকিব প্রথমবারে ১৭ রানে আউট হলেও দ্বিতীয়বারের দুর্দান্ত ব্যাটিং করেছেন তিনি। দ্বিতীয়বার ব্যাট করতে নেমে ৩৮ রান করেছেন সাকিব আল হাসান। এছাড়া মোসাদ্দেক হোসেন সৈকত করেন ১৯ রান। মাহমুদউল্লাহ রিয়াদ ১২, মুশফিকুর রহিম ২২ রান করে আউট হয়েছেন। তাসকিন আহমেদ নিয়েছেন ২ উইকেট।


জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই পড়েছে সবুজ জলে দুই ওপেনার মেহেদী হাসান মিরাজ এবং রবিন। ২৮ রান করে সাকিবের বলে আউট হয়ে গেছেন মিরাজ। এরপর আল-আমিনের বলে ২৫ রান করে আউট হয়েছেন রবিন। দুইবার ব্যাট করো রান করতে পারেননি আফিফ হোসেন। তবে সবুজ দলের হয়ে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত করেছেন শেখ মেহেদী।