ডমিঙ্গোকে সরিয়ে দেওয়ার প্রশ্নে যা বললেন সুজন

ক্রিকেট দুনিয়া August 21, 2022 603
ডমিঙ্গোকে সরিয়ে দেওয়ার প্রশ্নে যা বললেন সুজন

টি-টোয়েন্টি দলের জন্য উড়িয়ে আনা হচ্ছে ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরামকে। এ খবরে প্রশ্ন ওঠে— তবে কি রাসেল ডমিঙ্গোর বাংলাদেশ অধ্যায় শেষ হতে চলেছে? কারণ তিনি থাকতে টি-টোয়েন্টির জন্য আবার আলাদা কোচ কেন?


বিষয়টি পরিষ্কার করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন, কোচ হিসেবে নয়, শ্রীরামকে যুক্ত করা হচ্ছে টেকনিক্যাল পরামর্শক হিসেবে। ডমিঙ্গো হেড কোচ হিসেবেই থাকছেন।


তবে এট নিশ্চিত যে, টি-টোয়েন্টি ফরম্যাটের এশিয়া কাপ ও বিশ্বকাপে সাকিব-মুশফিকদের গুরু হয়ে থাকছেন না ডমিঙ্গো। টেস্ট ও ওয়ানডে ফরম্যাট নিয়েই তার ব্যস্ততা এখন। এক কথায় রাসেল ডমিঙ্গো আর টি-টোয়েন্টি দলের কোচ থাকছেন না।


ডমিঙ্গোকে বাদ দিয়ে কেন শ্রীরামকে যুক্ত করা হচ্ছে, সে প্রশ্নের জবাব দিয়েছেন খালেদ মাহমুদ সুজন। জাতীয় দলের টিম ডিরেক্টরের ব্যাখ্যা— ডমিঙ্গো টি-টোয়েন্টি ফরম্যাটের গতি, প্রকৃতি আর দর্শনের সঙ্গে তাল মেলাতে পারছেন না।


টি-টোয়েন্টি নিয়ে তার ভাবনা, পরিকল্পনা পছন্দ হচ্ছে না বিসিবির। তাই তাকে সরিয়ে আগামী তিন মাসের জন্য ভারতের টি-টোয়েন্টি স্পেশালিস্ট শ্রীরামকে এই ফরম্যাটে জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।


সূত্রঃ যুগান্তর অনলাইন